The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মৃত মায়ের পাশে ৯ মাস ধরে দুই ভাই!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মায়ের জন্য কার না মন কাঁদে? তাই বলে মৃত মায়ের পাশে ৯ মাস! ঘটনাটি ঘটেছে ভারতে।

over-9-months-late-mother-two-brothers

৮৫ বছরের বৃদ্ধা ননীবালা সাহা থাকতেন ভারতের হরিণঘাটার ৯নং ওয়ার্ডে। তার সঙ্গেই থাকতেন তার দুই অবিবাহিত ছেলে অরুণ (৬৫) এবং অজিত (৫৫)।

গাছগাছালিতে ঘেরা টালির চালের ওই বাড়ির আশেপাশে দীর্ঘদিন ধরে দেখা যাচ্ছিল না ননীবালা দেবীকে। তাতে করে সন্দেহ হয় প্রতিবেশীদের। তারা অরুণ এবং অজিতকে মায়ের কথা জিজ্ঞাসা করলে, তারা সবসময়ই বলতেন, মা ভালো আছেন।

কিন্তু প্রতিবেশীরা লক্ষ করেন যে, রোজ দুই ভাই বাইরে হতে খাবার কিনে আনছেন। এতে সন্দেহ আরও গাঢ় হওয়ায়, সম্প্রতি একদিন দুর্গাপূজার চাঁদা তোলার নাম করে পাড়ার কয়েকজন ছেলে ঢুকে পড়েন ননীবালা দেবীর বাড়িতে। আর তখনই জানলার পর্দা সরিয়ে তারা দেখতে পান, খাটের উপর পড়ে রয়েছে একটি কঙ্কাল! সঙ্গে সঙ্গে তারা বিষয়টি হরিণঘাটা পৌর চেয়ারম্যানকে জানালে তিনি পুলিশে খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে কঙ্কালটি উদ্ধার করে। জিজ্ঞাসাবাদ করা দুই ভাই অরুণ ও অজিতকে। প্রাথমিক জেরার পর তারা বলেছেন, গত ১৬ জানুয়ারি মা মারা গেছেন। ৯ মাস ধরে মায়ের দেহের সঙ্গেই থাকতেন তারা। মায়ের শরীরটি পচে গলে গেলেও, দুই ভাই সারা বাড়িতে কেরোসিন ঢেলে রাখতেন বলেই পাড়ার কেও কোনো দুর্গন্ধ পাননি বলে মনে করা হচ্ছে।

জানা যায়, বড়ভাই অরুণের আগে থেকেই মানসিক সমস্যা ছিল। তবে ছোটভাইকে নিয়ে এমন কোনো কথা শোনা যায়নি। তারপরও কেনো এমন একটি ঘটনা ঘটলো তা তদন্ত করছে পুলিশ।

Loading...