এবার যৌথ প্রযোজনার ছবির বাজেট তিন কোটি টাকা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাম্প্রতিক সময়ে কোলকাতার সঙ্গে ঢাকায় যৌথ প্রযোজনার ছবির সংখ্যা বাড়ছে। যদিও যৌথ প্রযোজনা নিয়ে অভিযোগ রয়েছে বিস্তর। এবার যৌথ প্রযোজনার ছবির বাজেট ধরা হয়েছে তিন কোটি টাকা!

pic

সম্প্রতি নিয়মিতভাবে নির্মিত হচ্ছে যৌথ প্রযোজনার ছবি। এপার বাংলা-ওপার বাংলা নির্মাণ করছে যৌথ প্রযোজনার এসব ছবি।

সেই ধারাবাহিকতায় যৌথ প্রযোজনার নতুন ছবি নির্মিত হতে চলেছে। এই ছবির নাম ‘দোস্ত দুশমন’। বিগ বাজেটের হওয়ায় পরিচালক সহ অভিনেতা-অভিনেত্রীরা ছবিটি নিয়ে দারুন উল্লসিত।

budget-of-three-million-2

জানা গেছে, বি. কে আজাদ পরিচালিত ‘দোস্ত দুশমন’ ছবির নায়ক-নায়িকাকে গতকাল আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ফিল্ম ক্লাবে চুক্তিবদ্ধ করা হয়েছে। জয় চৌধুরী এবং রোমানা ইসলাম নীড় ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে। তাদের পাশাপাশি অমিত হাসানও চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন পরিচালক।

ছবির আরেক জুটি হিসেবে থাকবেন বিজয় খান ও কোলকাতার প্রথম সারির একজন নায়িকা। ডিসেম্বর হতে বাংলাদেশ, ভারত ও ইংল্যান্ডের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হবে।

budget-of-three-million-3

জয় চৌধুরী বলেছেন, ‘ছবিটি বিগ বাজেটের। পরিচালকের পরিকল্পনাটা আমার ভালো লেগেছে। তিন কোটি টাকা বাজেটের এই ছবিটি সকলের ভালো লাগার মতো হবে বলে আমি মনে করছি।’

নায়িকা নীড় বলেছেন, ‘গল্পের প্রেক্ষাপটটা ৮০’র দশকের হলেও আধুনিকভাবে তা উপস্থাপন করা হবে। আমার চরিত্রটা একটু রাফ অ্যান্ড টাফ। এর আগে আমি এমন চরিত্রে কখনও অভিনয় করিনি। দর্শকরা নতুনভাবে আমাকে দেখতে পাবেন।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...