অ্যাঞ্জেলিনা জোলি সন্তানদের নিয়ে ভাড়া বাড়িতে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অ্যাঞ্জেলিনা জোলিকে নিয়ে সমালোচনার ঝড় বইছে বিশ্বজুড়ে। স্বামীর সঙ্গে বিচ্ছেদ মামলার পর তিনি আসলে সন্তানদের নিয়ে কোথায় অবস্থান করছেন সেটিও আলোচনায় উঠে এসেছে।

jolie-malibu

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে তাঁদের সন্তানেরাব্র্যাড পিটের সঙ্গে ‘সেপারেশনের’ পর ৬ সন্তানকে নিয়ে কোথায় রয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি? প্রশ্ন সকলের মনেই এসেছে। বিষয়টি এতোদিন গোপন ছিল।

সম্প্রতি জানা গেছে, সন্তানদের নিয়ে লস অ্যাঞ্জেলেসের ক্যালিফোর্নিয়ার মালিবুর একটি ভাড়া বাড়িতে রয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি। প্রতিমাসে ওই বাড়ির ভাড়া বাবদ তাঁকে গুণতে হচ্ছে প্রায় ৯৫ হাজার মার্কিন ডলার!

একটি সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ হতেই নাকি সন্তানদের নিয়ে নতুন ওই ভাড়া বাড়িতে থাকতে শুরু করেছেন এই বিশ্বখ্যাত অভিনেত্রী। হাতে সময় কম থাকার কারণে তাড়াহুড়া করেই বাড়িটি ভাড়া নিতে হয় তাঁকে। যে কারণে বাড়ির চাকচিক্যের বদলে তাঁকে নজর দিতে হয়েছে সন্তানদের নিরাপত্তার বিষয়টিকে।

উল্লেখ্য, সেপ্টেম্বরের ২০ তারিখে অ্যাঞ্জেলিনা জোলি তাঁর স্বামী ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের আবেদন করেন। আদালতের কাছে বিচ্ছেদ আবেদনে জোলি জানিয়েছেন, তিনি তার সন্তানদের নিজের কাছেই রাখতে চান। বলা হয়েছে, ব্র্যাড ইচ্ছে করলে মাঝেমধ্যে তাঁদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। তালাকের ওই আবেদনে বিচ্ছেদের অন্যতম কারণ হিসেবে জোলি লিখেছিলেন, সন্তানদের সঙ্গে সব সময় বাজে আচরণ করেন ব্র্যাড। বিষয়টি নিয়ে তদন্ত করছে এফবিআই।

অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের নিজেদের সন্তান ৩ জন। বাকি ৩ জনকে তাঁরা বিভিন্ন দেশ হতে দত্তক নিয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...