বাংলাদেশ-ইংল্যান্ড টেস্ট ম্যাচ: ৩ উইকেটে ৫০ রান নিয়ে আজ মাঠে নামছে ইংল্যান্ড

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ঢাকা টেস্টের প্রথম দিনের খেলা বৃষ্টির কারণে আগেই সমাপ্ত ঘোষণা করেছেন আম্পায়াররা। আজ ৩ উইকেটে ৫০ রান নিয়ে মাঠে নামছে ইংল্যান্ড।

bangladesh-england-dhaka-test-2

বৃষ্টি শুরু হওয়ার আগে সফরকারী ইংল্যান্ড ৩ উইকেট হারিয়ে ৫০ রান সংগ্রহ করে। জো রুট ১৫ এবং মঈন আলী ২ রানে অপরাজিত রয়েছেন। আজ (শনিবার) সকাল ৯টা ২০ মিনিটে দ্বিতীয় দিনের খেলা শুরু হবে।

ইংলিশদের ইনিংসে প্রথম আঘাত হানেন সাকিব আল হাসান। বেন ডাকেটকে ব্যক্তিগত ৭ রানে প্যাভিলিয়নে পাঠিয়ে দেন সাকিব। তারপর ব্যক্তিগত ১৪ রানে মিরাজের বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন অ্যালিস্টার কুক।

অপরদিকে গ্যারি ব্যালেন্সকে নিজের দ্বিতীয় শিকারে পরিণত করেন মিরাজ। ব্যালেন্স ৯ রান করে মুশফিকের হাতে ক্যাচ দিয়ে দেন। এরপরই বৃষ্টি শুরু হলে দিনের খেলা শেষ হতে প্রায় ১৫ ওভার বাকি থাকলেও ব্যাপক বৃষ্টির কারণে আর মাঠ খেলার উপযুক্ত হবে না ভেবেই খেলা শেষ করার ঘোষণা দেন আম্পায়াররা। এই ওভারগুলো পুষিয়ে নেওয়ার জন্য আজ (শনিবার) ৪০ মিনিট আগেই খেলা শুরু করার কথা রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার সকালে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে ইংলিশদের বিরুদ্ধে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিকুর রহিম। প্রথম ইনিংসে ২২০ রানে অলআউট হয় টাইগাররা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...