ভৌতিক ছবির মাধ্যমে আবারও চলচ্চিত্রে ফিরছেন ডিপজল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের একমাত্র মেয়ে ওলিজা মনোয়ার চলচ্চিত্র পরিচালনা করবেন বলে আগেই ঘোষণা দিয়েছিলেন। ওলিজা পরিচালিত প্রথম ছবিতে অভিনয় করবেন তার বাবা মনোয়ার হোসেন ডিপজল।

dipjol-and-horror-film

বেশ কিছুদিন যাবত চলচ্চিত্রের বাইরে থাকার পর আবার নিজের মেয়ের ছবিতে ফিরছেন ডিপজল। একসময় বাংলাদেশের সিনেমা পাড়ায় খল চরিত্রে আভিনয় করে ব্যাপক সুনাম কুড়ান ডিপজল। পরবর্তীতে নায়ক ভুমিকাতেও অভিনয় করেন তিনি। অভিনয়ে দর্শকদের ভালোবাসা পেয়েছিলেন এই গুনী অভিনেতা।

তবে এবার চলচ্চিত্রে নিয়মিত হওয়ার ইচ্ছাতেই এবারের প্রত্যাবর্তন। তাই গতানুগতিক ধারার বাইরে ভিন্ন কিছু নিয়েই প্রত্যাবর্তন ঘটতে চলেছে তার। তার এই ফিরতি যাত্রায় হরর ছবিতে দেখা যাবে এই খলনায়ককে। তারই মেয়ে ওলিজার পরিচালনায় ছবির চিত্রনাট্যের কাজও প্রায় শেষ পর্যায়ে। চিত্রনাট্য করছেন ছটকু আহমেদ।

পরিচালনা প্রসঙ্গে ডিপজলের মেয়ে ওলিজা সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘এটি আমার প্রথম ছবি। তাই সিদ্ধান্ত নিয়েছি বাবাকে নিয়েই প্রথম ছবির কাজ করবো। আমার ছবির প্রধান চরিত্রে আমার বাবাই অভিনয় করবেন। অন্য চরিত্র চিত্রনাট্যের কাজ শেষ হলেই ঠিক করে ফেলবো। আশা করছি শুটিংয়ের সময়টাও শীঘ্রই সবাইকে জানাতে পারবো।’

ডিপজল তার ক্যারিয়ারে খলনায়কের পাশাপাশি পজেটিভ সমাজসেবী চরিত্রেও অনেক অভিনয় করেছেন। তবে কোনো ভৌতিক ছবিতে এটিই তার প্রথম অভিনয়। নিজের চরিত্র সম্পর্কে স্পষ্ট কোনো ধারণা না দিলেও ছবিটি নিয়ে বেশ উচ্ছসিত মনে হয়েছে ডিপজলকে।

ডিপজল বলেন, ‘আমার মেয়ে যথেষ্ট মেধাবী। আমার বিশ্বাস সে ইন্ডাস্ট্রিতে ভালো কিছু করে দেখাতে সমর্থ হবে। এজন্য আমার পক্ষ হতে সব রকম সহযোগিতা থাকবে।’ তবে ছবির নাম এখনও জানানো হয়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...