The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অ্যান্ড্রয়েড ফোন নিয়ে বিপাকে পড়তে পারেন ডোনাল্ড ট্রাম্প

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজের স্মার্টফোনের ব্যবহার নিয়ে ইতিমধ্যেই বিড়ম্বনায় পড়েছেন।

donald-trump-and-android-phone

হোয়াইট হাউসের আসন্ন লাইফস্টাইল মেনে চলার ক্ষেত্রে অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারে বাঁধা আসতে পারে বলে ধারণা করা হচ্ছে। এর কারণহলো তিনি অ্যান্ড্রয়েড ফোন ছাড়তে চান না।

টাইমস-এর এক সূত্র হতে বলা হয়, ফোন ছাড়া ডোনাল্ড ট্রাম্প একেবারেই বিচ্ছিন্ন হয়ে যাবেন। তার উপদেষ্টা ও বন্ধুদের সঙ্গে দূর হতে যোগাযোগের জন্য এটিই তার মূল যন্ত্র হিসেবে বিবেচিত হয়ে থাকে। এই স্মার্টফোনের মাধ্যমেই তিনি জনগণের সঙ্গে টুইটারে যোগাযোগ করে থাকেন।

তাছাড়া কম্পিউটার কিভাবে ব্যবহার করতে হয় খুব বেশি জানেন না ডোনাল্ড ট্রাম্প। এমনকি ২০০৭ সালের পর ট্রাম্প কখনও নাকি মেইল ব্যবহার করেননি। অফিসে নিজের ব্যক্তিগত ডিভাইস ও অ্যাকাউন্ট ব্যবহার করতে চাইলে বিভিন্ন ধরনের সমস্যায় পড়তে পারেন ডোনাল্ড ট্রাম্প। এর কারণ হলো নির্বাচনের সময় মার্কিন রাজনৈতিক দলের উপর হ্যাকের প্রভাব নতুন উচ্চতায় পৌঁছেছে বলে উল্লেখ করা হয়।

অনেক ক্ষেত্রেই হ্যাকের কারণ হয়েছে অ্যান্ড্রয়েড ফোন। ইতিপূর্বে স্যামসাংয়ের পক্ষে কথা বলেছেন ডোনাল্ড ট্রাম্প। স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে, তিনি অ্যান্ড্রয়েড ব্যবহারে স্বাচ্ছন্দ্যবোধ করেন। এমনকি নির্বাচনী প্রচারণার সময় ট্রাম্প অ্যাপলের পণ্য বর্জনের ডাকও দেন!

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...