The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিমানে কোলকাতা ভ্রমণ করুণ মাত্র ৫৯৯৯ টাকায়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাত্র ৫ হাজার ৯৯৯ টাকায় বিমানে চড়ে কোলকাতা ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ঢাকা-কোলকাতায় রুটে ১ ডিসেম্বর হতে এই ফ্লাইট চলবে।

us-bangla-air

জানা গেছে, কোলকাতা হলো ইউএস-বাংলা এয়ারলাইন্সের তৃতীয় আন্তর্জাতিক ফ্লাইট। ঢাকা হতে যাত্রীদের সুবিধা অনুযায়ী প্রতিদিন সকাল ১১টা ৪০ মিনিটে কোলকাতার উদ্দেশে ছেড়ে স্থানীয় সময় দুপুর ১২টায় ও স্থানীয় সময় দুপুর ১২টা ৫০মিনিটে কোলকাতা হতে ছেড়ে ২টায় ঢাকা পৌঁছাবে।

ঢাকা-কোলকাতা রুটে ইকোনমি ক্লাসে ওয়ানওয়ের জন্য সর্বনিন্ম ভাড়া ৫,৯৯৯ টাকা ও রিটার্ণ ভাড়া ৯,৯৯৯ টাকা। ভাড়ায় সব ধরনের ট্যাক্স এবং সারচার্জ অন্তর্ভূক্ত। ঢাকা-কোলকাতা রুটে ১৫৮ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা শুরু করতে চলেছে ইউ-বাংলা এয়ারলাইন্স।

নতুন যুক্ত হওয়া বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফটে ৮টি বিজনেস ক্লাস, ১৫০টি প্রিমিয়াম ইকোনমি এবং ইকোনমি ক্লাসের আসন রয়েছে। খুব শীঘ্রই চট্টগ্রাম হতেও কোলকাতায় ফ্লাইট চালুর পরিকল্পনা রয়েছে এয়ারলাইন্সটির।

উল্লেখ্য, ইউএস-বাংলা এয়ারলাইন্স ২০১৫ সালে অভ্যন্তরীণ রুটে বেস্ট এয়ারলাইন্সের স্বীকৃতি অর্জন করে। মাত্র ২ বছরের অধিক সময়ে প্রায় সাড়ে ১৭ হাজার ফ্লাইট পরিচালনা করেছে এই প্রতিষ্ঠানটি যা বাংলাদেশের এভিয়েশনে একটি অনন্য রেকর্ড বটে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...