The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নুসরাত ফারিয়া আবারও অভিনয় করছেন কোলকাতার জিতের সঙ্গে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া আবারও অভিনয় করছেন কোলকাতার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা জিতের সঙ্গে।

nusrat-faria-again-with-actor-jeet

জিৎ এবং শুভশ্রী অভিনীত ‘বস’ ছবিটি ২০১৩ সালে ভারতে মুক্তি পায়। বাণিজ্যিক সফলতাও পেয়েছিলো এই চলচ্চিত্রটি। সেই সফলতার সিঁড়ি ধরেই আবার আসছে ‘বস’র সিক্যুয়াল। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় তৈরি হবে নতুন এই সিনেমাটি। তবে আসল খবর হলো, এবার জিৎ’র বিপরীতে শুভশ্রী নয়, সে স্থলে দেখা যাবে বাংলাদেশী অভিনেত্রী নুসরাত ফারিয়াকে।

নুসরাত ফারিয়া এবং জিৎকে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো ‘বাদশা’ সিনেমায়। ইতিমধ্যে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হয়েছেন ফারিয়া। ‘বাদশা’র সাফল্যের কারণে আবারও একসঙ্গে কাজ করার সুযোগ আসলো দুই দেশের জনপ্রিয় এই দুই তারকার।

nusrat-faria-again-with-actor-jeet-2

এ বিষয়ে ফারিয়া সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘আবারও ভালো একটা কাজের সুযোগ পাচ্ছি। বাদশা ছবির টিমই এখানেও কাজ করবে। তাই নতুন কাজটিও ভালো হবে সে আশা করছি।’

এখনও চুক্তিবদ্ধ না হলেও ফারিয়ার বিপরীতে জিতের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ অংশের প্রযোজক এবং নির্মাতা আবদুল আজিজ। তিনি বলেছেন, চূড়ান্ত কথাবার্তা হয়ে গেছে। জানুয়ারি হতে সিডিউলও দিয়েছেন জিৎ।

উল্লেখ্য, ‘বস’-২ চলচ্চিত্রের কোলকাতার পরিচালক হিসেবে থাকছেন বাবা যাদব। বস’র প্রথম পর্বের নির্মাতাও ছিলেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...