শাকিবের নায়িকা হচ্ছেন কোলকাতার কোয়েল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার সঙ্গে বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি সাম্প্রতিক সময়ে নিয়মিতভাবেই হচ্ছে। এবার শাকিবের নায়িকা হচ্ছেন কোলকাতার কোয়েল।

heroine-of-kyal-shakeeb

শুভশ্রী, পাওলি দাম ও শ্রাবন্তীর মতো টালিসুন্দরীদের পর এবার রূপালি পর্দায় শাকিব খান-এর নায়িকা হতে চলেছেন কোয়েল মল্লিক। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। তবে এবার মিলেছে তার সত্যতা।

জানা গেছে, প্রাথমিকভাবে এই ছবিটির নাম দেওয়া হয়েছে ‘বিদ্রোহী’। যৌথ প্রযোজনার সিনেমায় এবার ঢালিউডের শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন টালিগঞ্জের কোয়েল মল্লিক। এই খবরটি নিশ্চিত করেছেন এই সিনেমার চিত্রনাট্যকার এবং প্রকল্প সম্বনয়ক আবদুল্লাহ জহির বাবু।

আবদুল্লাহ জহির বাবু সংবাদ মাধ্যমকে বলেন, “বাংলাদেশের শাকিব খান এবং কোলকাতার কোয়েল মল্লিক এবার সিনেমার পর্দায় জুটি বাঁধতে চলেছেন। ইতিমধ্যে তাদের সঙ্গে সিনেমায় অভিনয়ের ব্যাপারে আলোচনা হয়েছে। তারা দু’জনই নিজ নিজ পক্ষ হতে সিনেমার জন্য মৌখিকভাবে সম্মতি দিয়েছেন। বতর্মানে এই সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ চলছে। সব কিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই চূড়ান্তভাবে সবকিছু জানানো সম্ভব হবে।”

শাকিব-কোয়েল জুটির এই চলচ্চিত্রটির নাম বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ‘বিদ্রোহী’ নামে নিবন্ধিত রয়েছে। তবে পরবর্তীতে ছবিটির নাম বদলে যেতে পারে বলেও কিছুটা ইঙ্গিত দিলেন বাবু।

উল্লেখ্য, কোলকাতার র্নিমাতা রাজিব বিশ্বাস এবং বাংলাদেশের নির্মাতা আবদুল আজিজের পরিচালনায় নির্মিত হবে যৌথ প্রযোজনার এই চলচ্চিত্রটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...