The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এক যুবতীর তিন পা নিয়ে ইন্টারনেট দুনিয়ায় ঝড়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মানুষের দুই পা হয় তা আমাদের সকলের জানা। কিন্তু এক যুবতীর তিন পা। আর তাই এই বিস্ময়কর ঘটনা নিয়ে ইন্টারনেট দুনিয়ায় ঝড় বয়ে যাচ্ছে!

এক যুবতীর তিন পা নিয়ে ইন্টারনেট দুনিয়ায় ঝড়! 1

আজকাল অনেক কিছুই তো ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। আর এসব কিছুর নজর কাড়ে সকলের। তবে গত বছরে ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়া বহু ছবি বেশ কিছু মানুষের ভাগ্য বদলে দেয়। যেমন পাকিস্তানের সেই নীল চোখের চা বিক্রেতা। আবার নেপালের সেই সুন্দরী তরকারিওয়ালি ইত্যাদি ইত্যাদি।

নতুন বছরেও এমন ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। নতুন বছরে প্রথম ইন্টারনেটে ঝড় তোলা ছবিটি হলো একটি সুন্দরী মেয়ের। তার সৌন্দর্য রাতারাতি নেটদুনিয়ায় বিখ্যাত করে তোলেনি। বরং ভাইরাল হয়ে যাওয়া ছবিটি দেখে প্রশ্ন জাগছে তার কটি পা? তাই নিয়ে! আপাতদৃষ্টিতে ছবিটি দেখে মনে হচ্ছে যুবতীর পায়ের সংখ্যা ৩টি। এমন হওয়ার কাহিনীটি আসলে কী? এই প্রশ্ন আসতেই পারে।

এই তিন পায়ের যুবতীকে দেখে সত্যিই অবাক নেটদুনিয়া। এমন আশ্চর্য ছবির দিকে প্রায় মিনিট খানেক তাকিয়ে থাকলে বোঝা যাবে, আসলে যুবতীর আমার-আপনার মতো ঠিক দুটো পা’ই রয়েছে। ছবি তোলার সময় ওই যুবতী কেবল মাটির ফুলদানি সঙ্গে নিয়েছেন। যা দেখে হুবহু তৃতীয় পায়ের মতোই মনে হচ্ছে!

Loading...