The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কোটিপতি হয়ে যাওয়া সেই নাপিত এবার কিনলেন মারসিডিজ!

সদ্য জার্মানি থেকে কেনা এই মারসিডিজের দাম ৩ কোটি ২০ লক্ষ টাকা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের বেঙ্গালুরের সেই কোটিপতি হয়ে যাওয়া নাপিত এবার মারসিডিজ কিনে চমক সৃষ্টি করেছেন। সদ্য জার্মানি থেকে কেনা এই মারসিডিজের দাম ৩ কোটি ২০ লক্ষ টাকা!

কোটিপতি হয়ে যাওয়া সেই নাপিত এবার কিনলেন মারসিডিজ! 1

বেঙ্গালুরু শহরে তাঁর গ্যারাজেই শোভা পাচ্ছে এল মারসিডিজ মেব্যাশ। যার দাম ৩ কোটি ২০ লক্ষ টাকা। সদ্য জার্মানি থেকে তিনি কিনে এনেছেন। অথচ তিনি না কোনও নামী দামি শিল্পপতিও নন! অত্যন্ত ছাপোষা মানুষ হলেন এই রমেশ বাবু। বেঙ্গালুরু শহরে একটি সেলুন রয়েছে তাঁর। মাত্র ৭৫ টাকা খরচ করলেই রমেশের ওই সেলুনে আরমসে চুল কাটা যায়। তাই বলে আম-নাপিতের কাছে মারসিডিজ মেব্যাশ! শুধু মারসিডিজই নয়, তাঁর বাড়ির পার্কিং লটে সাজানো রয়েছে রোলস রয়েস, ফোক্সভাগেন মতো হরেক রকম বিলাসবহুল গাড়ি। এতো বহু মূল্যের সব গাড়ি কীভাবে কিনলেন সামান্য নাপিতগিরি করা এই রমেশ বাবু?

উল্লেখ্য, তার গল্পটা শুরু হয়েছিল সেই ন’বছর বয়স থেকে ১৯৭৯ সাল। যখন তাঁর বাবাকে হারিয়েছিলেন তিনি। বাবা মারা যাওয়ার পর অভাব অনটন যেনো নিত্যসঙ্গী হয়ে পড়ে তার। শেষ পর্যন্ত বাধ্য হন স্কুল ছাড়তে। এরপর বাবার ছোট্ট সেলুনেই কাজে লেগে পড়েন তিনি। তবে স্বপ্ন দেখার হাল ছাড়েননি রমেশ।

তিনি বলেছেন, “আমার স্বপ্ন ছিল বিশ্বের প্রত্যেকটা দামি গাড়ি একদিন আমার কাছে থাকবে।” অনেক কষ্টেশিষ্টে টাকা জমিয়ে ১৯৯৪ তে একটি মারুতি ওমনি কিনে ফেলেন। সেই গাড়িটি বেঙ্গালুরু শহরে ভাড়া খাটানো শুরু করলেন তিনি। এরপর কখনও পিছনে ফিরে তাকাতে হয়নি রমেশকে। বিলাসবহুল গাড়ি একটার পর একটা কিনে নিজের স্বপ্নের দিকে এগিয়ে চলেছেন একটু একটু করে। যার সর্বশেষ সংযোজন হলো এই বিলাসবহুল মারসিডিজ গাড়ি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...