The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্যতিক্রমি এক রিয়্যালিটি শো!: চলবে খুন, ধর্ষণ সবকিছুই! অনুষ্ঠান চলবে লাইভ ২৪ ঘণ্টা

এই রিয়েলিটি শো দেখানো হবে রাশিয়ার একটি টেলিভিশন চ্যানেলে। এই রিয়েলিটি শোর নাম দেওয়া হয়েছে ‘‌সিরিজ গেম টু উইন্টার’‌

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রতারণা, হুমকি, স্টিং অপারেশন, রোমান্স এই পর্যন্ত সব ঠিক-ঠাকই ছিল, তবে খুন, ধর্ষণের মতো কাজেও নাকি বাধা নেই! এমনই একটি রিয়্যালিটি শো আসতে চলেছে।

ব্যতিক্রমি এক রিয়্যালিটি শো!: চলবে খুন, ধর্ষণ সবকিছুই! অনুষ্ঠান চলবে লাইভ ২৪ ঘণ্টা 1

ব্যতিক্রমি এই রিয়েলিটি শো দেখানো হবে রাশিয়ার একটি টেলিভিশন চ্যানেলে। এই রিয়েলিটি শোর নাম দেওয়া হয়েছে ‘‌সিরিজ গেম টু উইন্টার’‌।

জানা গেছে, সাইবেরিয়ার গভীর জঙ্গলে ৩০ জন প্রতিযোগী বসবাস করবেন ৯ মাস ধরে। চারিদিকে হিংস্র জন্তুর বসবাস। গরমে যেখানকার তামপাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াস থাকে। আবার শীতে মাইনাস ৫০ ডিগ্রি সেলসিয়াসে নামে। প্রচণ্ড ঠাণ্ডা হতে বাঁচতে প্রতিযোগিদের এক সেট গরম পোশাক দেওয়া হবে। তারমধ্যে লড়াই করে বাঁচতে হবে তাদের। জঙ্গলে আদিম মানুষের মতো অস্তিত্ব রক্ষার লড়াই করতে হবে। সেজন্য খুন, ধর্ষণ, এমনকী শিশুর জন্ম পর্যন্ত সবটাই হবে অন ক্যামেরায়! কোনও কাটছাঁট করা ছাড়াই দেখানো হবে লাইভ ফুটেজ। আয়োজকরা বলেছেন, এই রিয়্যালিটি শোয়ে ঘটা সমস্ত ঘটনার জন্য দায়ি থাকবেন প্রতিযোগীরা।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, প্রায় ২ হাজার ক্যামেরা লাগানো থাকবে ওই জঙ্গলটিতে। ২৪ ঘণ্টা সেই শোয়ের ফুটেজ দেখানো হবে টেলিভিশনে তাও লাইভ। ইংরেজিসহ একাধিক ভাষায় ধারাভাষ্য দেওয়া হবে। আয়োজকরা আশা করছেন, যেহেতু আইনি দায়িত্ব প্রতিযোগীদেরই নিতে হবে, তাই কোনও খারাপ কিছু ঘটার সম্ভাবনা নেই বলা যায়।

Loading...