মাইক বাজিয়ে বিয়ে করলেন চঞ্চল চৌধুরী!

এই গল্পটি পাওয়া যাবে ঈদ উপলক্ষে নির্মাণাধীন ‘নসু ভিলেন’ নাটকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাইক বাজিয়ে বিয়ে করলেন চঞ্চল চৌধুরী! এমন কথা শুনে যে কেও ভাবতে পারেন অভিনেতা চঞ্চল চৌধুরী নিশ্চয়ই বিয়ে করেছেন। কিন্তু ঘটনাটি বাস্তবে নয়, নাটকে।

নাটকটির কাহিনী হলো: চঞ্চল চৌধুরীর পরিবারে দুই বড় ভাই আ খ ম হাসান এবং আরফান আহমেদ। দুজনেরই দাবি তাদের বউ খুবই সুন্দরী। এসব নিয়ে প্রায়ই চলে তাদের মধ্যে তর্ক-বিতর্ক। এখন চঞ্চল কি করবেন! তার তো বৌই নেই। চঞ্চলও কম নন। তাই সে এবার পরীর মতো দেখতে একটি মেয়েকে বিয়ে করে গ্রামবাসীকে মাইকে আওয়াজ দিয়ে জানান দিলেন। এই বিষয়টি নিয়ে পুরো গ্রাম তোলপাড়। তবে চঞ্চলের এই বিয়ে বাস্তব জীবনে নয়, নাটকে। এই গল্পটি পাওয়া যাবে ঈদ উপলক্ষে নির্মাণাধীন ‘নসু ভিলেন’ নাটকে।

এই নাটকটি ৬ খণ্ডের ধারাবাহিক। বৃন্দাবন দাশের রচনায় এই নাটকটি পরিচালনা করছেন সাগর জাহান। এই নাটকটিতে চঞ্চলকে দেখা যাবে নাম ভূমিকায়।

অভিনয় প্রসঙ্গে চঞ্চল বলেছেন, এই নাটকটিতে আমি নসু ভিলেন চরিত্রে অভিনয় করছি। একসময় এই নসু যাত্রা করতো ভিলেনের চরিত্রে। সেই চরিত্র হতে বের হতে পারে না সে। ইতিমধ্যে নানা ঘটনা ঘটতে থাকে। হাস্যরসে ভরপুর বেশ চমৎকার একটি নাটক এটি। আশা করছি এই নাটকটি দর্শকরা খুব উপভোগ করবেন।

‘নসু ভিলেন’ নাটকে চঞ্চল চৌধুরীর বড় ভাবীর চরিত্রে অভিনয় করেছেন শাহনাজ খুশি, মেজো ভাবীর চরিত্রে অভিনয় করেছেন তানজিকা আমিন ও তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন আনিকা কবির শখকে। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আল মনসুর, ইকবাল, মাসুদ হারুন প্রমুখ। আসছে ঈদে এটিএন বাংলায় ৬ খণ্ডের এই নাটকটি প্রচার হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...