আব্দুল জব্বারের অ্যালবাম মুক্তি পেয়েছে

মো. আমিরুল ইসলাম কথায় এর সুর এবং সঙ্গীত পরিচালনা করেছেন গোলাম সারোয়ার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ ৮ বছর পর দেশবরেণ্য সংগীতশিল্পী আব্দুল জব্বারের মৌলিক গানের অ্যালবাম ‘কোথায় আমার নীল দরিয়া’ সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে। অ্যালবামটিতে মোট ৯টি গান রয়েছে।

মো. আমিরুল ইসলাম কথায় এর সুর এবং সঙ্গীত পরিচালনা করেছেন গোলাম সারোয়ার। দীর্ঘদিন পর অনলাইনে মুক্তি প্রসঙ্গে গীতিকার আমিরুল ইসলাম বলেছেন, ‘ওই সময় জব্বার ভাই মিউজিক কোম্পানিগুলোর নামে মামলা করেছিলেন। সে কারণেই মুক্তি দিতে বিলম্ব হলো। তবে এই অ্যালবামের বেশ কিছু গান বিভিন্ন চ্যানেলে করেছেন তিনি। জব্বার ভাইয়ের সঙ্গে আলোচনা করেই এবার অনলাইন রিলিজের সিদ্ধান্ত নিয়েছি।’

আমিরুল ইসলাম আরও বলেন, ‘গ্রামীনফোন ও বাংলালিংক হতে ওয়েলকাম টিউন বাবদ যে অর্থ আমরা পাবো তা ব্যয় করা হবে অসুস্থ জব্বার ভাইয়ের চিকিৎসার জন্য।’

অ্যালবামটির উল্লেখযোগ্য গানগুলো হলো- ‘আমি আপন ঘরের জানলাম না খবর’, ‘মা আমার মসজিদ’, ‘এখানে আমার পদ্মা মেঘনা’, ‘নয়নে মেখোনা কাজল’, ‘প্রেমের বিষকাঁটা’, ‘আমি দুঃখকে বলেছি’।

উল্লেখ্য, কিংবদন্তী সঙ্গীতশিল্পী আবদুল জব্বার বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার চিকিৎসা করাতে ৮০ লাখ হতে ১ কোটি টাকার প্রয়োজন। প্রধানমন্ত্রী, বিভিন্ন সংগঠন হতে এই গুণী শিল্পীর চিকিৎসার্থে এগিয়ে এসেছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন

Loading...