কোলকাতার সহকর্মীদের আচরণে ক্ষুব্ধ হয়েছেন মাহি

কোলকাতার কয়েকজন সহকর্মীর হতে এমন আচরণের মুখোমুখি হয়েছেন মাহিয়া মাহি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতীয়রা বাংলাদেশীদের সুযোগ পেলেই ছোট করে । যখন তখন তারা বাংলাদেশকে নিয়ে নানারকম কথা বলে। এমনই এক পরিস্থিতির মুখোমুখি হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি।

যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘তুই শুধু আমার’ এর শুটিংয়ে অংশ নিতে বর্তমানে মাহি যুক্তরাজ্যে রয়েছেন। সেখানে কোলকাতার কয়েকজন সহকর্মীর হতে এমন আচরণের মুখোমুখি হয়েছেন মাহিয়া মাহি।

নিজের দেশকে এমনভাবে ছোট করা মেনে নিতে পারেননি মাহিয়া মাহি। তিনি বিষয়টি নিয়ে ক্ষুদ্ধ হয়ে তার ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন।

তাতে করে ব্যাপক ক্ষুব্ধও হয়েছেন নায়িকা মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া ওই পোস্টের মাধ্যমে মাহি তার এই ক্ষোভের কথা জানান।

মাহিয়া মাহি তার ফেসবুকে নিজের কষ্টের কথা উল্লেখ করে লিখেছেন যে, ”পারলে আমাকে ক্ষমা করে দিও, মা (বাংলাদেশ)। আমি এমন কিছু ভারতীয়দের (সবাই না, শুধুমাত্র গুটি কয়েক) সঙ্গে কাজ করছি, যারা কথায় কথায় তোমাকে ছোট করার সাহস দেখায়। তবে বিশ্বাস করো, আমি এবং আমার মতো আরও কয়েকজন থাকতে তোমাকে ছোট করার মতো ক্ষমতা কারও হবে না। কোনো দিনই না। তুমি (বাংলাদেশ) আর “মা” সব সময় থাকবে মাথার ওপরে। কারণ হলো তোমরা দুজনেই আমার ‘মা’।”

‘তুই শুধু আমার’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন কোলকাতার সোহম ও ওম। এটি যৌথভাবে পরিচালনা করছেন কোলকাতার জয়দীপ মুখার্জি এবং বাংলাদেশের অনন্য মামুন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...