সাশ্রয়ী দামের ওয়ালটনের নতুন স্মার্টফোন কিস্তিতে পাওয়া যাচ্ছে

ওয়ালটনের বড় পর্দার ‘প্রিমো এন৩’ স্মার্টফোনকে আসলে ফ্যাবলেট বলা উচিত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফ্যাবলেটপ্রেমিদের জন্য বড় পর্দার ‘প্রিমো এন৩’ মডেলের নতুন স্মার্টফোন আনলো ওয়ালটন। এই স্মার্টফোনের পর্দা ৬ ইঞ্চির। এই নতুন স্মার্টফোনটি ডিসপ্লে আইপিএস এইচডি প্রযুক্তির। নতুন এই সেটটি সাশ্রয়ী দামের এবং কিস্তিতেও দেওয়া হচ্ছে।

ওয়ালটনের বড় পর্দার ‘প্রিমো এন৩’ স্মার্টফোনকে আসলে ফ্যাবলেট বলা উচিত। এর ডিসপ্লে বড় হওয়ায় কাজে কিংবা বিনোদনে মিলবে আনন্দময় অভিজ্ঞতা। মেটালিক ডিজাইনের ৮.৬ মি.মি পুরুত্বের পাতলা এই ফোনটি দেখতেও খুব আকর্ষণীয় করা হয়েছে।

নতুন এই স্মার্টফোনের ব্যবহৃত হয়েছে ১.৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর, ২ গিগাবাইট র‌্যাম, গ্রাফিক্স হিসেবে এতে থাকছে মালি-৪০০, প্রয়োজনীয় ফাইল সংরক্ষণে রয়েছে ১৬ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরিও।

ওয়ালটনের নতুন এই ফোনের পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ বিএসআই সেন্সরযুক্ত এফ ২.২ অ্যাপারচার সাইজের ১৩ মেগাপিক্সেলের অটোফোকাসের ক্যামেরা। সেইসঙ্গে ফ্রন্টে রয়েছে বিএসআই ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

জানা গেছে, ‘প্রিমো এন৩’ ফোনের সুরক্ষায় আরও যুক্ত হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ডুয়াল সিম সুবিধার নতুন এই স্মার্টফোনটি থ্রিজি সমর্থন করে। দীর্ঘসময় পাওয়ার-ব্যাকআপের জন্য এই সেটটিতে রয়েছে ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ারের লি-পলিমার ব্যাটারি।

বিশেষ সুবিধা থাকায় মুভি দেখা, গেম খেলা, বই পড়া কিংবা ইন্টারনেট ব্রাউজিং হবে খুব আনন্দময়। দেশের সব ওয়ালটন প্লাজা এবং ব্রান্ডেড আউটলেটে পাওয়া যাচ্ছে ওয়ালটনের নতুন এই স্মার্টফোনটি। দাম ধরা হয়েছে মাত্র ১০ হাজার ২৯০ টাকা। কালো, সোনালি এবং কফি- তিনটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে নতুন এই সেটটি। সঙ্গে থাকছে এক বছরের বিনামূল্যের বিক্রয়োত্তর সেবা। ১২ মাসের কিস্তিতে নেওয়ার সুবিধাও রয়েছে নতুন এই স্মার্টফোনটি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...