এবার জেলের কয়েদী হলেন মোশাররফ করিম!

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এবার অভিনয় করেছেন ডাকাত চরিত্রে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার এক ব্যতিক্রমি চরিত্র জেলের কয়েদী হলেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম! ডাকাত চরিত্রে অভিনয় করে মোশাররফ করিম গেলের জেলখানায়!

একজন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম তাতে কারও সন্দেহ নেই। কারণ হলো তাঁর অভিনয় দক্ষতা এতোটাই পোক্ত যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। শুধু অভিনয় নয়, অর্জন করেছেন ব্যাপক খ্যাতিও। গল্পের চরিত্রে নানা রকম রূপে সাজতে হয় তাকে। কখনওবা পাগল, কখনও প্রেমিক, কখনওবা চোরও হয়েছেন!

বর্তমান সময়ের এই জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এবার অভিনয় করেছেন ডাকাত চরিত্রে, যেখানে তিনি হয়েছেন একজন দাগী আসামি। যে কারণে তাকে দেখা যাবে জেলের কয়েদী হিসেবে! নাটকটির গল্পে দেখা যাবে যে, এক ছাপোষা চাকুরে যুবক এবং এক মধ্যবয়সী ডাকাতের পরিচয় হয় লঞ্চের মধ্যে। এই নাটকটির নাম ‘ডাকাত’। নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন এল আর সোহেল। ঈদুল আযহা উপলক্ষে নির্মিত হয়েছে এই নাটকটি। সদরঘাট, মেঘনা নদী, চাঁদপুরসহ বিভিন্ন মনোরম লোকেশনে সম্প্রতি এই নাটকটির শ্যুটিং করা হয়েছে।

একই কেবিনের যাত্রী তারা। সহযাত্রী একসময়ের কুখ্যাত ডাকাত শুনে স্বাভাবিকভাবেই সে মনে মনে আতংকিত হয়ে পড়েন। এক সময় ধীরে ধীরে এককালের প্রতাপশালী জাদরেল ডাকাতের ভেতরে সে আবিষ্কার করতে পারে জীবনের প্রতি দয়াবান এক দু:খী মানুষকে।

এই নাটকটিতে মোশাররফ করিমের সহশিল্পী হিসেবে রয়েছেন হাসনাত রিপন, তাসনুভা এলভিন, নূরে আলম নয়ন প্রমুখ। আর টিভিতে প্রচারিত হবে এই নাটকটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...