মুক্তি পাচ্ছে নিরবের বলিউড সিনেমা ‘শয়তান’

চলতি বছরের শুরুর দিকে ‘শয়তান’ ছবির ট্রেলারও প্রকাশ হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের রোম্যান্টিক হিরো হিসেবে খ্যাত নিরব দেশের সীমানা ছাড়িয়ে অভিনয় করেছেন বলিউডের ‘শয়তান’ ছবিতে।

চলতি বছরের শুরুর দিকে ‘শয়তান’ ছবির ট্রেলারও প্রকাশ হয়। তবে এবার নতুন খবর হলো, সম্প্রতি ছবিটি সেন্সর ছাড়পত্রও পেয়েছে। আসছে ১১ অক্টোবর ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

‘শয়তান’ ছবিটি মুক্তির পূর্বেই সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘ম্যায় জ্যায়সা আঁচল উড়া’ শিরোনামের একটি গান। চেন্নাইয়ের বিভিন্ন লোকেশনে এই গানের শুটিং করা হয়। নিবরের সঙ্গে গানটিতে দেখা গেছে কবিতা রাঁধেশ্যামকেও।

জানা গেছে, সত্য ঘটনার উপর নির্মিত ভৌতিক ধাঁচের ‘শয়তান’ ছবিতে নিরবকে দেখা যাবে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) কর্মকর্তার চরিত্রে। ছবিটিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন ভারতের কবিতা রাধে শ্যাম এবং পাকিস্তানী অভিনেত্রী মিরা।

‘শয়তান’ ছবিটিতে রয়েছে ৫টি গান। এগুলো গেয়েছেন শেরইয়ার তিওয়ানা, সাদাফ জিয়া, মেহেক আলী প্রমুখ। গানগুলো হলো; ‘‘হাওয়া মে জ্যায়সে’, ইশক সারফিরা’, ‘দাম মাস্ত কালান্দার’ এবং ‘বাব-ই-রহমাত’। ছবির সংগীত পরিচালনা করেছেন জে আলী, ইয়ার রিয়াজ এবং শেরইয়ার তিওয়ানা।

ফয়সাল সাইফ পরিচালিত ‘শয়তান’ ছবিটি ১১ অক্টোবর ভারতে মুক্তির তারিখ নির্ধারণ করা হলেও বাংলাদেশে কবে মুক্তি পাবে তা ঠিক হয়নি এখনও।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...