The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সৌদি আরবে শিরশ্ছেদের আগ মুহূর্তে ছেলের খুনিকে মাফ করলেন এক বাবা! [ভিডিও]

সৌদি আরবের খামিশ মুসহাইত প্রদেশের ওই ঘটনায় উপস্থিত সকলেই বিস্মিত হয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সৌদি আরবে শিরশ্ছেদের ঠিক আগ মুহূর্তে ছেলের খুনিকে মাফ করলেন এক বাবা! এই ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সৌদি আরবের খামিশ মুসহাইত প্রদেশে। এই ঘটনায় উপস্থিত সকলেরই বিস্মিত হন।

সৌদি আরবে শিরশ্ছেদের আগ মুহূর্তে ছেলের খুনিকে মাফ করলেন এক বাবা! [ভিডিও] 1

সৌদি আরবে এর আগে এমন ঘটনা ঘটতে দেখেনি কেও। শিরশ্ছেদের মাত্র কয়েক মিনিট পূর্বে ছেলের হত্যাকারীকে মাফ করে দিয়েছেন এক বাবা। গত শুক্রবার সৌদি আরবের খামিশ মুসহাইত প্রদেশের ওই ঘটনায় উপস্থিত সকলেই বিস্মিত হয়েছেন।

‘খালিজ টাইমস’ এর এক প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার আছরের নামাজের পর মসজিদের সামনে মৃত্যুদণ্ডপ্রাপ্তদের শিরশ্ছেদ করার নির্ধারিত স্থানে লোকজন জড়ো হচ্ছিল। অপরাধীকে শিরশ্ছেদের জন্য মঞ্চে নিয়ে যাওয়ার প্রস্তুতিও চলছিল। কয়েক মিনিট পরই জল্লাদের তলোয়ার নেমে আসবে অপরাধীর ঘাড়ে, কিন্তু শেষ মুহূর্তে শোনা যায় মাফ করে দেওয়ার ওই কথা।

জানা যায়, ঠিক সেই মুহূর্তে একদল লোক সঙ্গে নিয়ে ঘটনাস্থলে এসে হাজির হন নিহতদের বৃদ্ধ বাবা। ছেলের খুনিকে ক্ষমা করার ঘোষণা দেন ওই বৃদ্ধ বাবা। এই কথা শোনার পর উপস্থিত জনতা অবাক হন। ওই বৃদ্ধার এমন ঘোষণার পর সেখানে উপস্থিত জনতা তাকে কাঁধে তুলে নিয়ে উল্লাস করতে থাকেন। সবাই এমন উদার মানবিকতার দৃষ্টান্ত স্থাপনের জন্য ওই বৃদ্ধ বাবার প্রশংসাও করতে থাকেন।

উল্লেখ্য, হত্যার অভিযোগে মৃত্যুদণ্ডাদেশ পাওয়া ব্যক্তি এর পূর্বে গত দুই বছর কারাগারে বন্দি ছিলেন।

দেখুন ভিডিও
https://www.instagram.com/p/BX7lS4TgvHx/

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...