The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নাচে-গানে আকৃষ্ট করে কোরবানীর গরু বিক্রি! [ভিডিও]

কোরবানী দেওয়ার জন্য এখন মুসলিম বিশ্বের হাটগুলো হয়ে উঠেছে জমজমাট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোরবানী ঈদের আর বাকি নেই। তাই বিশ্বব্যাপী মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব কোরবানী ঈদের আয়োজনে সবাই ব্যস্ত। পাকিস্তানে নাচে-গানে আকৃষ্ট করে কোরবানীর গরু বিক্রি হচ্ছে!

নাচে-গানে আকৃষ্ট করে কোরবানীর গরু বিক্রি! [ভিডিও] 1

ঈদুল আযহার আর বাকি নেই। কোরবানী দেওয়ার জন্য এখন মুসলিম বিশ্বের হাটগুলো হয়ে উঠেছে জমজমাট। কোরবানীর পশুর হাটের কথা চিন্তা করলেই আমাদের দেশের কোরবানির হাটের সেইসব চিত্র ফুটে ওঠে। গরু হাটে হাজার হাজার গরু আর ক্রেতা-বিক্রেতার ভীড়।

আমাদের দেশের পশুর হাটগুলোতে লাখ লাখ টাকা দামের পশু দেখা যায়। ১২ লাখ বা ১৫ রাখ টাকার গরুও হটে উঠতে দেখা যায়। ক্রেতাদের আকৃষ্ট করতে কোরবানীর পশুকে ফুলের মালা পরিয়ে সাজিয়ে আনা হয়। তবে এবার ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে ভিন্ন এক পন্থা অবলম্বন করতে দেখা গেছে পাকিস্তানে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সম্প্রতি পাকিস্তানের করাচি শহরের একটি পশুর হাটে দেখা গেছে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে গরুর সঙ্গে একজন মেয়েকে হাঁটে নিয়ে আসা হয়। অনেকটা ফ্যাশন মডেলের স্টাইলে হেঁটে হেঁটে গরুগুলো কে নিয়ে আসা হয়। আবার দেখা যায় গরুর সঙ্গে আসা মেয়েটি নানাভাবে নাচতে থাকে। যে কারণে ক্রেতারা ভীড় করতে শুরু করে। মূলত এটি পশুরহাটে একটি পশু ফ্যাশন শোতে পরিণত হয়। যে কারণে ক্রেতাদের ভীড় জমে। ক্রেতারা গরুগুলো কিনতে থাকে।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...