৩ নভেম্বর আসছে পরী মনির ‘ইনোসেন্ট লাভ’

খুব শীঘ্রই ছবিটির গান ও ট্রেলারও প্রকাশ করা হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী ৩ নভেম্বর মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা পরী মনি অভিনীত ‘ইনোসেন্ট লাভ’। দেশব্যাপী শতাধিক সিনেমা হলে এই ছবিটি মুক্তির প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

বর্তমান সময়ের আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি অভিনীত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি আগামী ৩ নভেম্বর মুক্তি পাচ্ছে বলে জানানো হয়েছে। এই ছবিটি দেশব্যাপী শতাধিক সিনেমা হলে ছবিটি মুক্তির প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

‘ইনোসেন্ট লাভ’ ছবিটির প্রযোজক হলেন রমিজ উদ্দিন। ছবিটি পরিচালনা করেছেন অপূর্ব রানা। তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘খুব ভালো একটি গল্পের ছবি এটি। চলচ্চিত্রের অস্থিরতাসহ নানা জটিলতায় ছবির কাজ শেষ করতে সময় লেগেছে। ৩ নভেম্বর মুক্তি দেওয়া হবে ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি।’

প্রযোজনা সূত্রে জানানো হয়েছে, খুব শীঘ্রই ছবিটির গান ও ট্রেলারও প্রকাশ করা হবে। ১৬ আগস্ট বিনা কর্তনে ছাড়পত্র পায় ‘ইনোসেন্ট লাভ’।

সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় পরী মনি বলেছেন, এই ছবিটি আমার ক্যারিয়ারের প্রথমদিকের ছবি। এতে আমার চরিত্রের নামও হলো পরী। এই ছবিতে আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা আঙ্কেল। ভার্সিটিপড়ুয়া মেয়ের চরিত্রে অভিনয় করেছি আমি। অবশেষে অপেক্ষার অবসান হলো। মুক্তি পেতে চলেছে ছবিটি। বেশ ভালো লাগছে। নিশ্চয়ই দর্শকরা ছবিটি দেখে আনন্দ পাবেন।

মৌলিক গল্পের এই ‘ইনোসেন্ট লাভ’ ছবিতে পরী মনির বিপরিতে নায়ক হলেন জেফ। এই ছবিতে আরও যারা অভিনয় করেছেন তারা হলেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী, কাবিলা, রমিজ, ঝিনুক, হাবিব খান প্রমুখ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...