জীবনসঙ্গী খুঁজে পেতে ও তার স্বভাব নিশ্চিত হতে নতুন অ্যাপ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জীবনসঙ্গী খুঁজে পেতে হলে অনেক কাঠ-খড় পোড়াতে হয়। আবার বর্তমান তথ্য প্রযুক্তির যুগে সঠিক মানুষ নির্বাচন করাও প্রায় দুষ্কর ব্যাপার। তবে এই কঠিন কাজটি এবার করে দেবে একটি অ্যাপ। এই অ্যাপটি বানিয়েছেন একজন নারী।

কলেজে বা বিশ্ববিদ্যালয়ে কোনও মেয়ে বা ছেলেকে আপনার পছন্দ হয়েছে। তাকে জীবনসঙ্গী হিসেবে পেতে হয়তো আপনার ভীষণ ইচ্ছে করছে অথচ মুখ ফুটে বলার সাহসও আপনার নেই। তাছাড়া তার চরিত্র কেমন ইত্যাদি বিষয়ও আপনার জানা নেই। প্রাপ্তবয়স্ক কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়াদের মধ্যে এই সমস্যা প্রায় দেখা যায়। আবার মেয়েদের সমস্যাটা একেবারে অন্যরকম।

কোনও ছেলের সঙ্গে চিরস্থায়ী সম্পর্ক গড়ার ইচ্ছে করছে অথচ তার চরিত্র-স্বভাব না জেনে আপনি এগোতেও ভয় পাচ্ছেন। এরকম সব সমস্যার সমাধান করতে এবার বাজারে এসেছে নতুন একটি অ্যাপস। নিজের পছন্দের পার্টনার খুঁজে পেতে আলাদিনের আশ্চর্য প্রদীপের কাজ করবে এই নতুন অ্যাপসটি। অ্যাপসটির নাম ‘গুড টু গো’। ইংরেজিতে হলো Good2Go।

নতুন এই অ্যাপসটি বানিয়েছেন একজন নারী, তার নাম লি অ্যান আলমান। কলেজ পড়ুয়াদের মূলত যৌন হেনস্তা বা বিপদ হাত থেকে বাঁচাতেই এই নয়া অ্যাপস তৈরির ভাবনা এসেছে বলে জানিয়েছেন অ্যাপসটির নির্মাতা লি।

পছন্দের মেয়ে কিংবা ছেলেটির সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য পাবেন কী না, তাও জানা যাবে এই অ্যাপসটির মাধ্যমে। প্রথমেই আপনার স্মার্টফোন কিংবা আইফোনে অ্যাপসটি ডাউনলোড করে নিয়ে তারপর ‘অ্যাড’ করুন আপনার মনের মানুষটিকে।

নতুন এই অ্যাপসটির মাধ্যমে এক ঝটকায় জেনে নিতে পারবেন আপনার মনের মানুষটি আপনার সঙ্গে কতোখানি মানানসই। মনের মানুষ হ্যাঁ কিংবা না এই নিয়ে আরও কথার দরকার। এই তিনটির মধ্যে একটির উত্তর দেবে আপনাকে। আপনার সঙ্গে মতের মিল হয়ে গেলেই খেলা ফাইনাল। অর্থাৎ আপনি আপনার পছন্দ মতো জীবনসঙ্গী পেয়ে গেলেন!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...