হাসপাতাল ছেড়েছেন অভিনেতা ডিপজল

ঢাকাই চলচ্চিত্রের এক দাপুটে অভিনেতা হলেন মনোয়ার হোসেন ডিপজল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখন তিনি মোটামুটি সুস্থ্য হয়ে হাসপাতাল ছেড়েছেন অভিনেতা ডিপজল।

ঢাকাই চলচ্চিত্রের এক দাপুটে অভিনেতা হলেন মনোয়ার হোসেন ডিপজল। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ২৫ সেপ্টেম্বর তার হার্টে অস্ত্রোপচার করা হয়।

গতকাল (রবিবার) হাসপাতাল কর্তৃপক্ষ ডিপজলকে ছাড়পত্র দিয়েছেন। তিন সপ্তাহ বিশ্রাম নিয়ে হার্টের পরবর্তী অস্ত্রোপচার করা হবে বলে ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেছেন ডিপজল কন্যা অলিজা মনোয়ার।

গত ২০ সেপ্টেম্বর বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় চিকিৎসকরা জানান, তার হার্টে একটি ব্লক ধরা পড়েছে। তাছাড়া ফুসফুসে পানি জমেছে। তাকে দ্রুত সিঙ্গাপুর নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেওয়া হয়।

কন্যা অলিজা মনোয়ারের সঙ্গে ডিপজল

ছটকু আহমেদ পরিচালিত ডিপজল অভিনীত ‘এক কোটি টাকা’ সিনেমার প্রায় ৭০ ভাগ কাজ শেষ। এই সিনেমায় ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করছেন বাপ্পি চৌধুরী, শিরিন শিলাসহ আরও অনেকেই। এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

উল্লেখ্য, ডিপজল নেতিবাচক এবং ইতিবাচক দুই ধরনের চরিত্রেই অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় চলচ্চিত্র। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন ডিপজল। মুক্তির অপেক্ষায় রয়েছে ডিপজলের ‘কোটি টাকার প্রেম’ এবং ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে দুটি সিনেমা। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমাটির কাজ ইতিমধ্যেই শেষও হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...