নিলয় কী ঈশানার সঙ্গে ‘নতুন সংসার’ পাতছেন?

তবে সত্যি সত্যিই এমন কোনো ঘটনা যে ঘটেনি তা খবরটি পড়লেই বোঝা যাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভি অভিনেত্রী ঈশানা বেশ কিছু ভালো নাটকে অভিনয় করে টিভি দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। এবার তিনি নিলয়কে নিয়ে নাটকে অভিনয় করে সংসার পাতার প্রশ্নে আবদ্ধ হয়েছেন!

তবে সত্যি সত্যিই এমন কোনো ঘটনা যে ঘটেনি তা খবরটি পড়লেই বোঝা যাবে। খবরটি ছিলো একেবারে এমন ‍“নিলয় ও ঈশানা বিয়ে করে সংসার পেতেছেন”। সুখেই নাকি কাটছে তাদের দাম্পত্য জীবন। অনেকটা সেই টোনাটুনির সংসারের মতো। নতুন সংসারে ঈশানাকে নিয়ে সুখে থাকার জন্য সবার কাছে নাকি দোয়াও চেয়েছেন নিলয়!

নিলয় তার ফেসবুকে সম্প্রতি এক রাতে এক স্ট্যাটাসে এই দোওয়া প্রার্থনা করা হয়। সেখানে ঈশানার সঙ্গে হাসিমুখের একটি ছবিও পোস্ট করে ‘ফিলিং লাভ’ দিয়ে লিখেছেন, ‘নতুন সংসার, সবাই দোওয়া করবেন।‘ দেখেই চোখে কপালে ওঠার মতো অবস্থা হয়েছে।

অভিনেত্রী শখের সঙ্গে দাম্পত্য জীবনে ছন্দপতনের পর নিলয় কী সত্যিই এবার ঈশানাকে বিয়ে করলেন? রহস্য জানতে নিলয়ের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে ঈশানার কাছে জানতে চাইলে তিনি হাসিতেই ফেটে পড়েন বিষয়টি শুনে।

এ বিষয়ে ঈশানা বলেন, ‘আরে বিয়ে-টিয়ে কিছুই না। নিলয়ের সঙ্গে নতুন একটি ধারাবাহিক নাটকে আমি কাজ করছি। সেখানে আমাদের স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। নিলয় হয়তো মজা করেই ফেসবুকে ওভাবে লিখেছে! প্রায় এক বছর পর এই সিরিয়ালটিতে আবার শুটিং করছি। তবে খুব ভালো লাগছে।’

ঈশানা-নিলয় জুটির এই ধারাবাহিকের নাম ‘উল্টো স্রোত’। সৈয়দ শাকিল এই নাটকটি পরিচালনা করছেন। নাটকটিতে আরও অভিনয় করেছেন ইলোরা গওহর, মীর সাব্বির, রিচি সোলাইমানসহ প্রমুখ। আগামী নভেম্বর হতে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...