জাজের নতুন ছবিতে থাকছেন শুভ!

“শিহাব শাহীনের গল্প ‘লক’ করা হয়েছে। এখন চিত্রনাট্য তৈরির কাজও চলছে। ছবিটিতে অভিনয় করবেন আরিফিন শুভ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ঢাকা অ্যাটাক’ ব্যবসা সফল হওয়ায় আরিফিন শুভর দিকে দৃষ্টি এখন সকলের। সে জন্য প্রযোজনা সংস্থাগুলোও পিছিয়ে নেই। তারা পরিকল্পনা করছেন নতুন ছবিতে তাকে কাষ্ট করার জন্য। দেশের খ্যাতিমান প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া এবার শুভকে নিয়ে নতুন ছবি করতে যাচ্ছে।

আরিফিন শুভ ‘ঢাকা অ্যাটাক’-এর প্রচার নিয়ে প্যারিসসহ বিশ্বের বিভিন্ন দেশ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শোনা যাচ্ছে, চিত্রনাট্য পছন্দ না হওয়ায় ‘বেসিক আলী’ নামে ছবিটি করছেন না আলোচিত এই নায়ক। যদিও বিষয়টি নিয়ে কিছুটা বিতর্কও সৃষ্টি হয়েছে। গুঞ্জন শোনা যাচ্ছে যে, কোলকাতার পরিচালক অরিন্দম শীলের ছবি করার জন্যই নাকি এই কাজটি করছেন না শুভ।

তবে শুভর অনুপস্থিতেই নতুন ছবির ঘোষণা দিলেন জাজ। জাজের পক্ষ থেকে বলা হয়েছে, “শিহাব শাহীনের গল্প ‘লক’ করা হয়েছে। এখন চিত্রনাট্য তৈরির কাজও চলছে। ছবিটিতে অভিনয় করবেন আরিফিন শুভ।

শিহাব শাহীনের পরিচালনায় দ্বিতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছেন শুভ। ইতিপূর্বে ‘ছুঁয়ে দিলে মন’চলচ্চিত্র নিয়ে হাজির হয়েছিলেন শিহাব শাহীন এবং আরিফিন শুভ।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, গত ৭ নভেম্বর ফেসবুক লাইভে আসেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। এ সময় তিনি বেশ কিছু পরিকল্পনার কথাও বলেন। তিনি আরও জানান, তাকে নতুন বছরে ‘আঁধার থেকে আঁধারে’ নামে একটি ছবিতে নায়ক হিসেবে দেখা যেতে পারে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...