The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কফি খেয়ে মৃত্যু হলো এক বানরের!

এই ঘটনাটি সম্প্রতি ঘটেছে ব্যাংককের ব্যাং খুন থিয়েন জেলাতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার অতিরিক্ত কফি খেয়ে মৃত্যু হলো এক বানরের। এই ঘটনাটি সম্প্রতি ঘটেছে ব্যাংককের ব্যাং খুন থিয়েন জেলাতে। সেখানকার একটি বানর এক পর্যটকের হাত থেকে কফি নিয়ে পালিয়ে গিয়ে তা খেয়ে ফেলে।

কফি খেয়ে মৃত্যু হলো এক বানরের! 1

আগে আমরা কখনও এমন কথা শুনিনি। এবার শোনা গেলো অতিরিক্ত কফি খেয়ে মৃত্যু হলো এক বানরের। এই ঘটনাটি সম্প্রতি ঘটেছে ব্যাংককের ব্যাং খুন থিয়েন জেলাতে। সেখানকার একটি বানর এক পর্যটকের হাত থেকে কফি নিয়ে পালিয়ে গিয়ে তা খেয়ে ফেলে।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ৬ মাসের দুষ্টু বানরটি এক পর্যটকের বাইকের মধ্যে লাফিয়ে পড়ে তার হাত হতে কফি চুরি করে পালিয়ে যায়। এরপর কফিটি পুরো খেয়ে ফেলার পরই অসুস্থ হয়ে পড়ে বানরটি।

অসুস্থ অবস্থায় বানরটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে কার্বনের সলুউসন ও স্যালাইন দিয়ে একদিন পর্যন্ত বাঁচিয়ে রাখা হয়।

জানা গেছে, পুরুষ বানরটি ওই পর্যটকের কফি খাওয়া অনুকরণ করতে গিয়ে চুমুক দিয়ে বেশি কফি খেয়ে ফেলাতেই এমন বিপত্তি ঘটেছে। বানরটিকে সম্পূর্ণ সুস্থ না করেই হাসপাতাল হতে ছেড়ে দেওয়া হয়। একজনের ওপর দায়িত্ব দেওয়া হয়, বানরটিকে নজরে রাখতে। একদিন পর বানরটির মৃত্যু ঘটে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...