মৌসুমী এবার ‘বাংলার ভাবি’!

নব্বইয়ের দশকে চলচ্চিত্র জগতে পা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমী এবার ‘বাংলার ভাবি’ হচ্ছেন! ‘বিদ্রোহী বধূ’, ‘বাংলার বউ’ এর পর এবার ‘বাংলার ভাবি’ নামে একটি চলচ্চিত্র নির্মিত হতে চলেছে। এই চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করছেন মৌসুমী।

নব্বইয়ের দশকে চলচ্চিত্র জগতে পা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার তিনি হতে চলেছেন ‘বাংলার ভাবি’। মৌসুমী ‘বাংলার ভাবি’ শিরোনামে একটি ছবিতে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

পরিচালক জানিয়েছেন, শীঘ্রই ‘বাংলার ভাবি’র শুটিং শুরু হবে। ইতিমধ্যে ছবির পাণ্ডুলিপি মৌসুমীকে দেওয়া হয়েছে।

এই ছবি প্রসঙ্গে মৌসুমী বলেছেন, ‘গল্পটা খুব ভালো, আমাকে কেন্দ্র করেই গড়ে উঠেছে এই ছবিটি। সংসারে একজন বাঙালি নারীকে কত রকমভাবে ত্যাগ স্বীকার করতে হয়, নিজের চাওয়া-পাওয়া বিসর্জন দিয়ে পরিবারের সদস্যদের কথা ভাবতে হয়- এসব নিয়েই এই ছবির গল্প। সেইসঙ্গে দেখা যাবে একজন গৃহবধূ চাইলে দেশনেত্রীও হতে পারেন।’

‘বাংলার ভাবি’ চলচ্চিত্রে মৌসুমী ছাড়াও আরও অভিনয় করবেন ওমর সানী, মিশা সওদাগর, সাদেক বাচ্চু প্রমুখ ব্যক্তিবর্গ।

মৌসুমী অভিনীত সর্বশেষ ছবি হলো ‘দুলাভাই জিন্দাবাদ’। এতে মৌসুমীর সঙ্গে চরিত্র ভাগ করেছেন ডিপজল। এই জুটির পাশাপাশি এতে জুটি বেধে অভিনয় করেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী এবং বিদ্যা সিনহা মীম।

আধ ডজন ছবি নিয়ে মাঠে নেমেছেন পরিচালক উত্তম আকাশ। এসব ছবির বেশির ভাগ ছবি নির্মাণ করছেন শাকিব খানকে নিয়ে। সেইসঙ্গে রয়েছেন মৌসুমী-ওমর সানিও।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...