‘বাহুবলী’র সেটে শাকিবের নতুন একটি ছবির শুটিং!

রাশেদ রাহা পরিচালিত সিনেমা 'নোলক' এর শুটিং হবে ভারতের রামুজি ফিল্ম সিটিতে 'বাহুবলী'র জন্য নির্মিত সেই সেটে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতীয় ছবিতে বিপ্লব এনে দেওয়া সিনেমা হলো ‘বাহুবলী’। এবারর ‘বাহুবলী’র সেটে শাকিবের নতুন একটি ছবির শুটিং করা হবে!

বর্তমান সময় ঢাকায় চলচ্চিত্রের বড় তারকা হলেন শাকিব খান। সম্প্রতি ওপার বাংলা তাকে নিয়ে মাতামাতি চলছে। একের পর এক ওপার বাংলার ছবি করে পাচ্ছেন বাহবা। আলোচনা-সমালোচনা যাই থাকুক না কেনো তাকে ছাড়া বাংলাদেশের চলচ্চিত্র এক প্রকার অচল।

জানা গেছে, ঢাকায় চলচ্চিত্রের এই তারকার পরবর্তী সিনেমার শুটিং হবে ভারতীয় ছবিতে বিপ্লব এনে দেওয়া সিনেমা ‘বাহুবলী’ ছবির জন্য তৈরি সেটে!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, রাশেদ রাহা পরিচালিত সিনেমা ‘নোলক’ এর শুটিং হবে ভারতের রামুজি ফিল্ম সিটিতে ‘বাহুবলী’র জন্য নির্মিত সেই সেটে। বি হ্যাপী এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে সম্প্রতি। এতে সাকিব খানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী ববিকে।

উল্লেখ্য, ভারতীয় চলচ্চিত্র ‘বাহুবলী’ ভেঙ্গে দিয়েছে বহু রেকর্ড। এই ছবিটি সুপারহিট হওয়ার পেছনে ছবির চোখজুড়ানো সেটেরও বহু অবদান রয়েছে।

সম্প্রতি এই ছবির সেটকে সাধারণ দর্শকের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। বাংলাদেশের কোনো ছবিতে এমন সেট ব্যবহার সত্যিই প্রশংসনীয় হবে তাতে সন্দেহ নেই।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...