মোশাররফ করিম আরেক ভক্তের কাণ্ড শুনুন!

দেশে-বিদেশে রয়েছে তার বহু ভক্ত। সেই ভক্তদের ভালোবাসার প্রকাশও ভিন্ন ভিন্ন রকম

????????????

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের ভক্তের কাণ্ড দেখে সবাই হতবাক। ইতিপূর্বে তার এক ভক্ত তাকে দেখতে এসে অসুস্থ হয়ে পড়েন। এবার মোশাররফ করিম আরেক ভক্তের কাণ্ড শুনুন!

মোশাররফ করিম অভিনয় নৈপুণ্যে মানুষের হৃদয় স্থান করে নিয়েছেন। দেশে-বিদেশে রয়েছে তার বহু ভক্ত। সেই ভক্তদের ভালোবাসার প্রকাশও ভিন্ন ভিন্ন রকম। কিছুদিন পূর্বে ভারত থেকে এক ভক্ত এসে উত্তরাতে মোশাররফ করিমের শুটিং সেটে হাজির হন।

অভিজিৎ দত্ত নামে ওই ভক্ত মোশাররফ করিমকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দেন। গত মাসে অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি ছিলেন মোশাররফ করিম। সেই খবর জানার পর ভারত থেকে নূর আলম নামে আরেক ভক্ত দেখা করতে আসেন তারসঙ্গে। সঙ্গে নিয়ে আসেন নানা উপহার। কিছুদিন আগে এক ভক্ত তাকে দেখে আনন্দে আত্মহারা হয়ে অজ্ঞান হয়ে যান।

এবার মোশাররফ করিমের আরেক বাংলাদেশী ভক্তের খোঁজ পাওয়া গেছে। মোশাররফ করিম তার ফেসবুক পেজে সাঈদ নামে এক ভক্তের কিছু ছবি প্রকাশ করেছেন।

মোশাররফ করিমের এই ভক্ত তার মাথার ঠিক পেছনে প্রিয় তারকার নাম লিখেছেন। বিষয়টি যেনে মোশাররফ করিম নিজেও বেশ অবাক হয়েছেন।

ওই ছবিটি নিজের ফেসবুক পেইজে পোস্ট করে মোশাররফ করিম লিখেছেন যে, কিছু ভালোবাসা কাজের অনুপ্রেরণা যোগায়। প্রতিদিন এমন অসংখ্য ভক্তের ভালোবাসায় আমি সত্যিই সিক্ত। সবাই এমনভাবে আমায় ভালোবেসে যাবেন ও আমার জন্য দোয়া করবেন যেনো আপনাদের আরও ভালো ভালো কাজ আমি উপহার দিতে পারি।

মোশাররফ করিম অসংখ্য টিভি নাটকে অভিনয় করে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন। আবার চলচ্চিত্রে অভিনয় করেও ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন মোশাররফ করিম।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...