The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ধোঁকাবাজি কাকে বলে: আইফোনের বদলে প্যাকেটে আলু! [ভিডিও]

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে বিশ্বের বিভিন্ন দেশে বিভিন্ন পণ্যে বিশাল বিশাল ছাড় দেওয়া হয়ে থাকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার ধোঁকাবাজির শেষ সীমায় পৌঁছে গেছে। বিশাল ছাড় দেওয়া পণ্য কিনতে গিয়ে ঘটেছে এমন বিপত্তি। আইফোনের বদলে প্যাকেটে ভরে দেওয়া হয়েছে আলু!

ধোঁকাবাজি কাকে বলে: আইফোনের বদলে প্যাকেটে আলু! [ভিডিও] 1

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে বিশ্বের বিভিন্ন দেশে বিভিন্ন পণ্যে বিশাল বিশাল ছাড় দেওয়া হয়ে থাকে। এই ছাড়ের কারণেই অনেকেই হুমড়ি খেয়ে পড়েন কেনার জন্য। তবে এই ছাড়েও অনেকেই ধোঁকা খান। তেমনই এক ছাড়ের অফারে মারাত্মক ধোঁকা খেয়েছেন জনৈক মার্কিনী নারী।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ব্ল্যাক ফ্রাইডেতে ছাড়ের অফারে ট্রাকে অনেক কিছুই হচ্ছিল। একটি আইফোন-৬ ১০০ ডলার দাম দেখে কিনতে চান এক মার্কিনী নারী। ওই ভ্যানওয়ালা ফোনটি প্যাকেট থেকে করে দেন। আনন্দে আত্মহারা ওই নারী তো ভাবছেন, যাক অন্তত আইফোন ব্যবহারের দীর্ঘদিনের ইচ্ছে এবার পূরণ হলো। কিন্তু বাসায় গিয়ে তো ওই নারীর চোখ ছানাবড়া! কারণ হলো বাসায় গিয়ে দেখেন প্যাকেটে ফোনের বদলে রয়েছে ১১ টুকরা আলু! অবশ্য ফোনের প্যাকেটে অ্যান্ড্রয়েড ফোনের একটি চার্জার ছিল।

পরে সংবাদ মাধ্যমকে ওই নারী জানান, একটি কালো ভ্যানে ব্ল্যাক ফ্রাইডের সেল পোস্টার লাগিয়ে জামা, জুতা, পার্স, ডিভিডি, সিডি, ফোন এবং ল্যাপটপসহ বিভিন্ন সামগ্রি ছাড়ে বিক্রি হচ্ছিল। ট্রাকে থাকা বিক্রেতা তাকে আইফোন ৬ মাত্র ১০০ ডলারে অফার করলে তিনি প্রলুব্ধ হন। তিনিও কেনেন সেটি। তবে বাসায় গিয়ে মিললো ১১ টুকরা আলু।

ওই নারী গণমাধ্যমকে আরও জানান, আমি আইফোনটি নিয়ে খেলেছি ও চেকও করেছি। আমি তাকে ফোনটিতে কল দিতে বললে বিক্রেতা সেটাও করে। তখন আমি বলি এটাতো ঠিকঠাকই মনে হচ্ছে, আমি এটা কিনবো। তবে ঘরে ফিরে প্যাকেট খুলে দেখেন ভেতরে রয়েছে আলুর টুকরো। ওই ব্যক্তি প্যাকেট করার সময় তাকে ধোঁকা দিয়েছেন। আলু ছাড়াও বক্সের মধ্যে একটি অ্যান্ড্রয়েড ফোনের চার্জার ছিল।

মার্কিন ওই নারী তাঁর সঙ্গে হওয়া এমন একটি প্রতারণার খবর দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন। এরপরই দ্রুত তা ঝড় তোলে অনলাইন মাধ্যমগুলোতে।

দেখুন ভিডিওটি

Loading...