কোটি টাকার লোভে স্ত্রীকে ‘মৃত’ বানালেন!

তীরে এসে তরী ডোবার মতোই শেষমুহূর্তে তার কারসাজি ধরা পড়ে গেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক কোটি টাকার লোভে স্ত্রীকে ‘মৃত’ ঘোষণা করলেন এক ব্যক্তি! এমন একটি ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদে।

টাকার লোভে মানুষ কতো নিচে নামতে পারে সেটি এই ঘটনায় বোঝা যায়। সাম্প্রতিক এক ঘটনায় বীমার টাকা পেতে নিজের স্ত্রীকে ‘মৃত’ বলে ঘোষণা করেন হায়দরাবাদের জনৈক ব্যক্তি। তবে শেষ পর্যন্ত তীরে এসে তরী ডোবার মতোই শেষমুহূর্তে তার কারসাজি ধরা পড়ে গেছে।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, শুধু ওই ব্যক্তিই নন, এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে তার স্ত্রীও। বছর পাঁচেক পূর্বে ওই ব্যক্তি স্ত্রী’র নামে এক কোটি টাকার বীমা করেন। নিয়মিত প্রিমিয়ামও দিতেন তিনি।

গত জুন মাসে বীমা কোম্পানির কাছে ইনসিওরেন্স ক্লেম জমা দেন ওই ব্যক্তি। ওই ব্যক্তি জানান যে, বুকের ব্যথায় তার স্ত্রী হঠাৎ মারা গেছেন।

বীমার টাকা দেওয়ার পূর্বে সত্যতা যাচাই করতে গিয়ে ওই বীমা কোম্পানির কর্মীদের চক্ষু চড়কগাছ। তারা দেখেন, ওই ব্যক্তির স্ত্রী দিব্বি জীবিত! তারপর পুলিশে খবর দেন বীমা কোম্পানির কর্মীরা। পরে ওই মহিলাকে গ্রেফতার করে পুলিশ। তবে তার স্বামী পলাতক রয়েছে। দু’জনের বিরুদ্ধেই প্রতারণা-সহ একাধিক অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ইতিপূর্বেও অন্য বীমা কোম্পানি হতেই নাকি এভাবেই টাকা আদায়ের চেষ্টা করেছিলেন এই দম্পতি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...