নতুন রূপে দর্শকদের সামনে এভ্রিল [ভিডিও]

জান্নাতুল নাঈম এভ্রিল দেশের হাইস্পিড ‘লেডি বাইক রাইডার’ হিসেবেই বেশি পরিচিত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জান্নাতুল নাঈম এভ্রিলকে নিয়ে লেখালেখি মাঝে কয়েকদিন বন্ধ ছিলো। অর্থাৎ বিশ্ব সুন্দরিতে ধাক্কা খাওয়ার পর থেমে ছিল তার প্রচার প্রপাগাণ্ড। তবে আবার মিডিয়ায় হাজির তিনি। এবার নতুন রূপে দর্শকদের সামনে এভ্রিল।

আমরা সকলেই জানি জান্নাতুল নাঈম এভ্রিল দেশের হাইস্পিড ‘লেডি বাইক রাইডার’ হিসেবেই বেশি পরিচিত। মোটরসাইকেল প্রেমীদের অনেকের কাছেই তিনি যেনো আইডল! তবে এখন তিনি সারাদেশে পরিচিত বিশ্ব সুন্দরীদের প্রতিযোগিতায় নাম লেখানোর পর। বিশেষ করে তার খেতাবটি দেওয়ার পর আবার কেড়ে নেওয়ার পর তিনি বেশি আলোচিত হয়েছেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার বিজয় মুকুট মাথায় উঠলেও ‘বাল্যবিয়ে’র অভিযোগে অবশেষে তা নামিয়ে নেওয়া হয়েছে। এরপর প্রায় থেমে যান এভ্রিল।

তবে সেই বিতর্ক উবে যাওয়ার পর নতুন করে তাকে পাওয়া যাচ্ছে। গত ৭ ডিসেম্বর রাতে নতুন এভ্রিলকে খুঁজে পাওয়া গেছে এক অন্তর্জালে। যেখানে চেনা এভ্রিলকে একেবারে নতুন এক আবহে আবিষ্কৃত হয়েছেন। বিশ্ব সুন্দরী মঞ্চের এভ্রিল বা বাইকার এভ্রিল- কেও নেই সেখানে, বরং রয়েছে গ্রামের এক প্রাণোচ্ছল তরুণী। তাকে পাওয়া গেছে ‘রূপালি আাঁচল’ নামের একটি মিউজিক্যাল ফিল্মে।

কণ্ঠশিল্পী ঐশীর গাওয়া ‘রূপালি আঁচল’ গানটিকে সূত্র ধরে এই মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। প্রদীপ সাহার কথায় এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ। আর সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

অপরদিকে এতে মডেল হিসেবে এভ্রিলের সঙ্গে জুটি বেঁধেছেন রকিব। জানা গেছে, এটি অন্তর্জালে প্রকাশ পেয়েছে সিএমভি’র ব্যানারে।

এই বিষয়ে এভ্রিল বলেছেন, ‘কাজটি করে খুব ভালো লেগেছে। প্রকাশের পর হতেই খুব সাড়া পাচ্ছি। সবাই প্রশংসা করেছেন। তাছাড়া গানটি যেমন সুন্দর তেমনি গল্পের প্রেক্ষাপটও প্রেমময় ও আবেগের। যে আবেগ আসলে আমরা সকলেই মনে মনে ধারণ করি। এটি প্রিয়জনের জন্য অপেক্ষার আবেগ। আশা করছি সবার কাছেই এটি ভালো লাগবে।’

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...