‘খুব শীঘ্রই বিয়ে নিয়ে কথা বলবো’- তানজিন তিশা

জনপ্রিয় একজন গায়ক ও সংগীত পরিচালকের সঙ্গে তার প্রেমের খবর কিছুদিন আগেও ছিল ওপেন সিক্রেট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশা বলেছেন, ‘খুব শীঘ্রই বিয়ে নিয়ে কথা বলবো’। জনপ্রিয় একজন গায়ক ও সংগীত পরিচালকের সঙ্গে তার প্রেমের খবর কিছুদিন আগেও ছিল ওপেন সিক্রেট।

সম্প্রতি আবার শোনা যাচ্ছে, তিশার সঙ্গে সেই গায়ক-সংগীত পরিচালকের সম্পর্কের পাট নাকি চুকে গেছে। সম্প্রতি মুঠোফোনে সংবাদ মাধ্যমের প্রতিবেদকের সঙ্গে আলাপকালে এই মডেল বলেন, বিয়ে নিয়ে শীঘ্রই কথা বলবেন তিনি।

মাত্র কয়েক বছর আগে ‘চোখেরই পলকে’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওতে কাজ করে আলোচনায় উঠে আসেন মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশা। তারপর বহু নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেন তিনি। কিছুদিন পূর্বে ইমপ্রেস টেলিফিল্মের ‘তুমি রবে নীরবে’ সিনেমায় কাজ করেন তিনি। তিশা কোলকাতায়। যান, সেখানে তিনি নতুন একটি বিজ্ঞাপন চিত্রের শুটিং করেন।

তানজিন তিশার প্রেমের সম্পর্কটি সবার সামনে প্রকাশিত হয় ফেসবুকে তার প্রোপাইল পিকচার পরিবর্তনের কারণে। শুধু তা-ই নয়, সেই গায়ক এবং সংগীত পরিচালকের সঙ্গে মোটরসাইকেলে বসা দুজনের স্থিরচিত্র প্রকাশ পায়।

তানজিন তিশা বলেছেন, ‘বিয়ে নিয়ে আমি কথা বললো শীঘ্রই। তখন সবার কাছে অনেক কিছুই পরিষ্কার হবে।’

এদিকে নাম প্রকাশ না করার শর্তে দুই পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট জনৈক ব্যক্তি বলেছেন, ‘তিশার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর কারণে সেই গায়ক ও সংগীত পরিচালকের ওপর তার বাবা নাকি ভীষণ ক্ষেপেছেন। এরপর পারিবারিকভাবে তার ওপর চাপও দেওয়া হয়, যেনো সেই গায়ক ও সংগীত পরিচালক তিশার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিন্ন করে।’

এখন শুধুই অপেক্ষার পালা। কবে তিনি সাংবাদিকদের সামনে সব খোলাসা করেন। তার প্রেম বা বিয়ের বিষয়টি জানার জন্য তার ভক্তরাও অধির আগ্রহে অপেক্ষা করছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...