এবার সনির পরবর্তী ফোনের তথ্য ফাঁস হলো

অনুমান করা হচ্ছে যে সনির নতুন ফোন XZ সিরিজের হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার বিশ্বখ্যাত প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান সনির পরবর্তী ফোনের তথ্য ফাঁস হলো। সম্প্রতি প্রাইজপোনির এক ব্লগ পোস্টে সনির নতুন ফোনের তথ্য ফাঁস হয়।

অনুমান করা হচ্ছে যে সনির নতুন ফোন XZ সিরিজের হবে। তবে ফোনটির মডেল বা নাম এখনও জানা না গেলেও এর কনফিগারেশন সম্পর্কে ধারণা দেওয়া হয়েছে।

প্রাইজপোনির ব্লগ পোস্টের তথ্যমতে, নতুন ওই মোবাইল ফোনটি হবে বেজেললেস ডিসপ্লে ডিজাইনে তৈরি। নতুন ফোনটিতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর ব্যবহার করা হবে।

নতুন ওই মোবাইল ফোনটির বিশেষত্ব হলো এতে 4k রেজুলেশনের ডিসপ্লে থাকবে। ফোনটিতে ৫.৭ ইঞ্চির ট্রাইলুমিনিওস ডিসপ্লে প্রযুক্তি ব্যবহৃত হচ্ছে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও হলো ১৬:৯।

নতুন ওই মোবাইল ফোনটিতে ডুয়েল রিয়ার ক্যামেরা সংযোজন করা হবে। এই মোবাইল ফোন অ্যানড্রয়েড ৮.০ অরিও অপারেটিং সিস্টেমে চলবে।

জানানো হয়েছে, সনির নতুন এই ফ্লাগশিপে থাকছে ৬৪ জিবি রম। ডিভাইসটির ব্যাকআপের জন্য ৩৪২০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি থাকছে। এতে আরও থাকছে ফার্স্ট চার্জিং টেকনোলজি। নতুন এই মোবাইল ফোনটি কবে নাগাদ বাজারে আসবে সে সম্পর্কে সঠিক ধারণা না দিলেও আগামী বছরের শুরুতে বাজারে আসতে পারে বলে আন্দাজ করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...