ছোট পর্দার সারিকা বড় পর্দায় আসছেন!

ছোট পর্দার জনপ্রিয়তার শীর্ষে উঠে আসা অভিনেত্রী হলেন সারিকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার এক জনপ্রিয় অভিনেত্রী হলেন সারিকা। ছোট পর্দার দর্শকদের মাতিয়ে তিনি এবার বড় পর্দায় আসছেন!

ছোট পর্দার জনপ্রিয়তার শীর্ষে উঠে আসা অভিনেত্রী হলেন সারিকা। শুরুর দিকে নাটক ও বিজ্ঞাপনে কাজ করে খুব কম সময়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন এই তারকা। সম্প্রতি জানালেন নতুন একটি সংবাদ। আর তা হলোছোট পর্দা থেকে পা রাখতে যাচ্ছেন বড় পর্দায়।

এই বিষয়ে সারিকা বলেছেন, ‘বর্তমানে একটু কাজ কম করছি। তবে বিশেষ কোনো কারণ নেই। তবে সামনে চমক রয়েছে। এখনই সেটা বলতে চাইছি না। সময় হলে সবাই জানতে পারবেন।’

সারিকার এই চমক কি হতে পারে- ভক্তদের মনে এমন প্রশ্ন উঁকি মারছে- সেটিই স্বাভাবিক। হয়তো বড় পর্দায় আসতে চলেছেন তিনি। এমনটাই জল্পনা সবার মধ্যে।

এই বিষয়ে সারিকা সরাসরি বলেন, ‘আমি তো এমন কিছুই বলিনি। বড় পর্দায় কাজ করার স্বপ্ন সব শিল্পীর থাকে। অভিনয় আমার নেশা ও পেশা। আমি বড় পর্দায় কাজ করবো। তবে ওই যে আগে বলেছি, ‘চমক’। নতুন বছরে নতুন খবর দিতে পারি আপনাদের।’

উল্লেখ্য, সারিকা অভিনয়ের আগে মডেলিং শুরু করেন ২০০৬ সালে। অভিনয় শুরু করেন ২০১০ সাল হতে। তবে হঠাৎ ২০১৩ এবং সন্তান নিয়ে ব্যস্ত হয়ে পড়েন এই জনপ্রিয় অভিনেত্রী। দীর্ঘ বিরতি নিয়ে আবারও ক্যামেরার সামনে দাঁড়ান এই তারকা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...