‘মনফড়িং’ ছবিতে শুভ ও মম আবারও জুটি বাঁধতে চলেছেন

ইতিপূর্বে শিহাব শাহিন একই জুটি নিয়ে নির্মাণ করেছিলেন ‘ছুয়ে দিলে মন’ ছবিটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘মনফড়িং’ ছবিতে শুভ ও মম আবারও জুটি বাঁধতে চলেছেন। ছবিটি পরিচালন করছেন শিহাব শাহিন। ইতিপূর্বেও শিহাব শাহিন এই জুটি নিয়ে নির্মাণ করেছিলেন ‘ছুয়ে দিলে মন’ ছবিটি।

‘মনফড়িং’ নামে নতুন ছবি শুরু করেছেন পরিচালক শিহাব শাহিন। এই ছবিতে অভিনয় করবেন আরিফিন শুভ ও জাকিয়া বারী মম। ইতিপূর্বে শিহাব শাহিন একই জুটি নিয়ে নির্মাণ করেছিলেন ‘ছুয়ে দিলে মন’ ছবিটি।

আনুষ্ঠানিক ঘোষণা খুব শীঘ্রই হবে জানিয়ে সংবাদ মাধ্যমকে শিহাব শাহিন বলেছেন,আমি যে গল্পটি নির্মাণ করতে চাই সেটার জন্য প্রয়োজন শুভ ও মমকে। তাই এই জুটি নিয়েই আমি কাজটি করছি’।

অপরদিকে নতুন এই ছবিটি প্রসঙ্গে আরিফিন শুভ বলেছেন, ‘এটা আমার জন্য একটি ভালো খবর। কারণ হলো আমরা ইতিপূর্বে যে ছবিটি করেছি, সেটি দর্শকদের মন ছুঁতে পেরেছে। সে কারণে আমাদের নতুন ছবিও দর্শকদের ভালো লাগবে- এই প্রত্যাশা করতেই পারি। এই ছবি নিয়ে আমাদের মধ্যে কথা হচ্ছে প্রায় বছর খানেক আগে থেকে। আমিও সম্পূর্ণ প্রস্তুত কাজ করার জন্য। ছবিতে আমার চরিত্রটিও পছন্দ হয়েছে। সবাই দোওয়া করবেন আমরা যেনো একটা ভালো ছবি আপনাদের উপহার দিতে পারি।

উল্লেখ্য, ২০১৫ সালের ১০ এপ্রিল দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শিহাব শাহীন পরিচালিত শুভ ও মম অভিনীত ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...