The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অপুর পরিবর্তে ‘অন্ধকার জীবন’ ছবিতে এবার অভিনয় করছেন মাহি

‘অন্ধকার জীবন’ ছবিতে একজন পুলিশ চরিত্রে দেখা যাবে মাহিয়া মাহিকে

শাকিব-অপুর জীবন কাহিনী নিয়ে নির্মিত হবে অপুর সংসার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি ছবিতে অপুর অভিনয় করার কথা ছিল। কিন্তু এবার জানা গেলো অপুর পরিবর্তে ‘অন্ধকার জীবন’ ছবিতে এবার অভিনয় করছেন নায়িকা মাহিয়া মাহি।

অপুর পরিবর্তে ‘অন্ধকার জীবন’ ছবিতে এবার অভিনয় করছেন মাহি 1

জানা গেছে, ছবিটির আগে নাম রাখা হয়েছিল ‘কাঙ্গাল’। এই চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল নায়িকা অপু বিশ্বাসের। তবে তা আর হচ্ছে না বলে খবর বেরিয়েছে। শেষ পর্যন্ত অপুর ‘কাঙ্গাল’ নাম বদলে নাম হয়েছে ‘অন্ধকার জীবন’। আবার নায়িকা বদলে এবার ওই ছবিতে নাকি অভিনয় করছেন মাহিয়া মাহি।

সম্প্রতি নায়িকা মাহিয়া মাহি এই ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন। এই ছবিটি নির্মাণ করবেন বদিউল আলম খোকন। এই ছবিতে মাহির বিপরীতে দেখা যাবে জনপ্রিয় টিভি অভিনেতা ডিএ তায়েবকে।

জানা যায় যে, ‘অন্ধকার জীবন’ ছবিতে একজন পুলিশ চরিত্রে দেখা যাবে মাহিয়া মাহিকে। ডিএ তায়েবকে দেখা যাবে একজন সন্ত্রাসীর চরিত্রে। যে কারণে ছবিতে প্রেম বিষয়ক রসায়ন নয়, অপরাধ নির্মূলের যুদ্ধে লড়াই করবেন মাহি ও তায়েব।

অপুর পরিবর্তে ‘অন্ধকার জীবন’ ছবিতে এবার অভিনয় করছেন মাহি 2

উল্লেখ্য যে, অপু বিশ্বাস কিছু দিন পূর্বে একইসঙ্গে দুটি ছবিতে চুক্তিবদ্ধ হন। তার একটি হলো ‘কাঙ্গাল’ অপরটি ‘কানাগলি’। একটি ছবিতে অভিনয় না করলেও অপর ছবিটি তথা ‘কানাগলি’তে তিনি অভিনয় করবেন। ওই ছবিতে বাপ্পী অভিনয় করবেন অপুর বিপরীতে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...