সেলফি তুলতে গিয়ে কতোটা ভয়াবহ পরিণতি হতে পারে একবার দেখুন! [ভিডিও]

ট্রেনের সেলফি তুলতে গিয়ে ভয়াবহ পরিণতি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফি মানুষের জীবনে কতোটা দুর্বিষহ অবস্থা সৃষ্টি করতে পারে তা কল্পনাও করা যায় না। ট্রেনেরে সেলফি তুলতে গিয়ে কতোটা ভয়াবহ পরিণতি হয়েছে একবার দেখুন!

ট্রেনের সেলফি তুলতে গিয়ে ভয়াবহ পরিণতির খবর সকলকে বিস্মিত করেছে। ঝুঁকি নিয়ে সেলফি না তোলার ব্যাপারে নানাভাবে সচেতনতামূলক প্রচারণা চালানো হলেও কেওই তার কোনো তোয়াক্কা করছেন না। তার পরও সেলফির হিড়িক চলছেই। যে কারণে প্রতিনিয়ত ঘটে যাচ্ছে অনাকাঙ্ক্ষিত ঘটনা।

এমনই এক ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদে। ট্রেনের সঙ্গে সেলফি তুলতে গিয়ে মৃত্যুর মুখ হতে ফিরে এসেছে এক যুবক। তবে সেলফি তোলার আদলে সেই ঘটনাটির ভিডিওটি থেকে গেছে তার মোবাইলে।

এই ঘটনাটি ঘটেছে ভারতের হায়দারাবাদের ভাটনাগড় স্টেশনের কাছের একটি রেল লাইনে। শিবা নামের এক যুবক সেলফি তুলতে গিয়েছিলেন ট্রেনের সঙ্গে। তবে বুঝতে পারেননি ট্রেনের গতিবেগ এতো বেশি হবে। যে কারণে ট্রেন একেবারে পেছন থেকে এসে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে তাকে।

ওই ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিবা। রেল পুলিশ সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছে শিবাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে কয়েকদিন পূর্বে। তবে ওই ভিডিওটি ছড়িয়ে পড়ার পর তা ভাইরাল হয়ে যায় অনলাইন মাধ্যমগুলোতে।

দেখুন সেই বিপদজনক ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...