অপূর্ব ও মেহজাবিন জুটির নতুন নাটক ‘বেকার’ ব্যাপক প্রশংসিত

‘বেকার’ নাটকটি মাত্র দুই দিনেই এক মিলিয়ন ভিউ এর মাইলফলক ছুঁয়ে গেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভির জনপ্রিয় জুটি হিসেবে ইতিপূর্বে ব্যাপক প্রসংশা কুড়িয়েছেন যে জুটি। সেই অপূর্ব ও মেহজাবিন জুটির এবারের নতুন নাটক ‘বেকার’ নাটকেও ব্যাপক প্রশংসিত।

অপূর্ব ও মেহজাবিন- এই জুটির ভাগ্য বরাবরই প্রসন্ন বলা যায়। যেমন গত বছরের ঈদে ‘বড় ছেলে’ নামে একটি নাটকে অভিনয় করে সেই ভাগ্যটা যেনো শতভাগ সুপ্রসন্ন করে নিয়েছিলেন এই জুটি। এরপর তাদের অভিনীত বেশ কয়েকটি নাটক ব্যাপক প্রশংসিত হয়েছে। এবার নতুন আরও একটি নাটক দিয়ে প্রশংসিত হলেন এই তারকা জুটি। ভালোবাসা দিবস উপলক্ষে ডেডলাইন ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এই জুটির নাটক ‘বেকার’।

তরুণ মেধাবী নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘বেকার’ নাটকটি মাত্র দুই দিনেই এক মিলিয়ন ভিউ এর মাইলফলক ছুঁয়ে গেছে। নাটকটি প্রচারের পর হতেই এর প্রশংসা নিয়ে অপূর্ব ও মেহজাবিনের সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো শুভেচ্ছা বাণীতে ভরে গেছে। টিভিতে প্রচারের পর ইউটিউবে আপলোড করা হয় নাটকটি। সেখানেও দর্শক নাটকটি দেখে ইতিবাচক মন্তব্য করছেন এই জুটির।

সংবাদ মাধ্যমকে এ বিষয়ে অপূর্ব বলেছেন, ‘আমার বিশ্বাস ছিল এবার ভালোবাসা দিবস উপলক্ষে প্রচারিত নাটকটি দর্শকরা পছন্দ করবেন। কারণ এতে জীবনের গল্প রয়েছে, আবেগ-অনুভূতির গল্প রয়েছে। এমন ভালো কাজের জন্য কষ্ট করতেও আনন্দ লাগে। দর্শকের কাছে কৃতজ্ঞ যে তারা নাটক দুটি দেখেছেন ও তারা তাদের ভালো লাগার অনুভূতিও নানাভাবে প্রকাশ করেছেন।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...