আজই কী ইতি ঘটতে চলেছে শাকিব-অপুর সংসার?

আজ (২২ ফেব্রুয়ারি। তাদের ডিভোর্স প্রক্রিয়ার আনুষ্ঠানিকতা শেষ হবে বলে জানা গেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিব-অপুর সংসার ভাঙ্গার শেষপ্রান্তে এসে পৌঁছে গেছে সেটি আমাদের প্রায় সকলের জানা। তবে আজই কী ইতি ঘটতে চলেছে শাকিব-অপুর সংসার?

চিত্রজগতের অনেকের রয়েছে বিচ্ছেদের মতো ঘটনা। তবে শাকিব খান ও অপু বিশ্বাসের ক্ষেত্রটি ছিলো একটু ভিন্ন। কারণ তাদের রয়েছে একটি সুন্দর ফুটফুটে সন্তান। সন্তানের কারণে অনেকেই বিচ্ছেদ রোধ করার চেষ্টা করেছেন। সন্তানের কারণে অনেকেই এই বিচ্ছেদকে যেনো মেনে নিতে পারেননি। কিন্তু নিয়তির পরিহাস কখনও খণ্ডানো যায় না। সম্ভবত নিয়তির সেই পরিহাস এই দম্পতির সামনে হাজির।

মিডিয়ার বদৌলতে সব খবর খুব কম সময়ে আমরা পেয়ে যায়। তাই আমাদের অনেক প্রিয় নায়ক-নায়িকাদের বিষয়েও জানতে পারি। গত কিছুদিন হলো একটি বিষয় আমাদের সকলের মতেই দানা বেঁধে আছে। আর তা হলো শাকিব-অপুর সংসার ভাঙ্গার খবরটি। সিটি করপোরেশনে গিয়ে সংসার রক্ষার চিন্তা থাকলেও শেষ পর্যন্ত তাদের সংসার আর মনে হয় টিকছে না। তবে আজই কী ইতি ঘটতে চলেছে শাকিব-অপুর সংসার?

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, চিত্রনায়ক শাকিব খান-অপু বিশ্বাস জুটির সংসারের আনুষ্ঠানিক ইতি ঘটতে চলেছে আজ (২২ ফেব্রুয়ারি। তাদের ডিভোর্স প্রক্রিয়ার আনুষ্ঠানিকতা শেষ হবে বলে জানা গেছে।

গত বছরের ২২ নভেম্বর শাকিব খান অপুকে ডিভোর্স লেটার পাঠান। এরপর গত তিন মাসে তাদের দুজনকে এক করতে বেশ কজন সহশিল্পী-শুভাকাঙ্খী এগিয়ে আসেন। ঢাকা উত্তর সিটি করপোরেশনও সমঝোতা বৈঠকের আয়োজন করে।

তবে তাতে কোনো কাজ হয়নি। তাদেরকে আর এক করা যায়নি। আজ ২২ ফেব্রুয়ারি তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটতে চলেছে। যদিও শাকিবের দেওয়া তালাক ইতিমধ্যে মেনে নিয়েছেন অপু।

উল্লেখ্য, গত বছরের এপ্রিল মাসে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সন্তানকেও সবার সামনে হাজির করেন। এরপর অবশ্য বেশ কিছুদিন শাকিব ও অপুকে একসঙ্গে দেখা গেলেও তারা বেশিদিন একসঙ্গে থাকেননি। বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ দেখা দেয় দুজনের। তারই প্রেক্ষিতে শাকিব খান তিন মাস পূর্বে ডিভোর্স নোটিশ পাঠান অপুকে। অবশ্য অপু বিভিন্নভাবে চেষ্টা করেছেন সংসার টিকিয়ে রাখার জন্য। কিন্তু শেষ পর্যন্ত হয়নি। কারণ শাকিব চাননি সংসার টিকিয়ে রাখতে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...