পিঠে ঢোকানো ছুরি নিয়ে রাস্তায় বসে আছে এক তরুণ!

আশ্চার্যজনকভাবে বেঁচে যাওয়া ওই তরুণের নাম ইলায়োনার্দো নাসকিমেন্তো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কথায় বলে যারা কাপুরুষ তারা পেছন থেকে ছুরি মারে। ঠিক এমনই একটি দৃশ্য। আশ্চর্যজনক এক ছবি। পিঠে ঢোকানো ছুরি নিয়ে রাস্তায় বসে আছে এক তরুণ!

এমন একটি ঘটনায় সবাই হতবাক। রাস্তার পাশে বসে রয়েছে এক তরুণ। তাকে ঘিরে লোকজনের বিশাল জটলা। সবাই অবাক দৃষ্টিতে দেখছে ওই তরুণকে। কারণ হলো ২২ বছর বয়সী ওই তরুণের পিঠে ঢোকানো রয়েছে একটি ছুরি। রক্ত গড়িয়ে ভিজে গেছে তার পরনের টি-শার্ট। এরপরও যেনো তার কিছুই হয়নি এমন ভাব। নির্বিকারভাবে বসে রয়েছে ওই তরুণ!

জানা গেছে, আশ্চার্যজনকভাবে বেঁচে যাওয়া ওই তরুণের নাম ইলায়োনার্দো নাসকিমেন্তো। ব্রাজিলের উত্তরাঞ্চলে ব্রাসিলিয়া শহরের একটি গ্রামের বাসিন্দা ওই তরুণ।

ডেইলি মেইলের এক খবরে বলা হয়েছে, ইলায়োনার্দো একটি পানশালায় বসে ছিলেন। হঠাৎ জনৈক ব্যক্তি সেখানে ঢুকে তার পিঠে একটি ছুরি ঢুকিয়ে দেয়। এই বিষয়ে ইলায়োনার্দো জানান, তিনি এই হামলার কারণ বের করতে পারছেন না। আবার কারও সঙ্গে তার কোনো ঝগড়া-বিবাদও হয়নি।

এলাকার মানুষজন পরে ইলায়োনার্দো স্থানীয় রিও ব্রাঙ্কো এমারজেন্সি হসপিটালে নিয়ে যায়। সেখানে অস্ত্রোপচারের পর বিপদমুক্ত হন ওই যুবক। ইলায়োনার্দোর অবস্থা দেখে কম অবাক হননি চিকিৎসকরাও। তারা জানিয়েছেন, মাত্র কয়েক মিলিমিটারের জন্য বেঁচে গেছেন ওই তরুণ ইলায়োনার্দো। একটু হলেই আঘাত পেতে পারতো তার শরীরের সংবেদনশীল বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গে।

এই ঘটনার পর অবাক হয়েছেন ইলায়োনার্দোর খালা। তিনি বলেছেন, ‘আমার ইলায়োনার্দো তো কারো সঙ্গে কখনও জোরেও কথা বলে না। তাহলে এমন কাজ কে করলো? তবে স্থানীয় পুলিশ তদন্ত করছে বিষয়টি সুরাহা করার জন্য।

Advertisements
Loading...