ফেরদৌসের নায়িকা হয়ে চলচ্চিত্রে আসছেন প্রভা

ফেরদৌস-প্রভা জুটি বেঁধে যে চলচ্চিত্রে অভিনয় করবেন তার নাম ‘রূপবতী’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, প্রভা চলচ্চিত্রে আসছেন। তবে সেই গুঞ্জন এবার বাস্তবে রূপ নিতে চলেছে। ফেরদৌসের নায়িকা হয়ে চলচ্চিত্রে আসছেন প্রভা।

ছোটপর্দার বহুল আলোচিত ও সমালোচিত জনপ্রিয় অভিনেত্রী প্রভাকে নিয়ে সাম্প্রতিক সময় গুঞ্জন ছিলো চলচ্চিত্রে অভিনয় নিয়ে। একযুগেরও বেশি সময় ধরে ছোটপর্দায় অভিনয় করছেন প্রভা। যদিও বিতর্ক তাকে টেনে ধরেছে বারংবার, তবে নিজের অভিনয় দক্ষতা দিয়ে আবারও স্থান করে নিয়েছেন এই অভিনেত্রী। নতুন খবর হলো, এবার তিনি বড়পর্দায় আসছেন। জনপ্রিয় নায়ক ফেরদৌসের নায়িকা হয়ে।

ফেরদৌস-প্রভা জুটি বেঁধে যে চলচ্চিত্রে অভিনয় করবেন তার নাম ‘রূপবতী’। যদিও এই নাম প্রাথমিকভাবেই রাখা হয়েছে। সিনেমাটি নির্মাণ করবেন জনপ্রিয় নাট্যনির্মাতা অঞ্জন আইচ। গল্পও তৈরি করেছেন তিনিই।

এই বিষয়ে নির্মাতা অঞ্জন আইচ বলেছেন, ‘গল্পটি হবে নারীবাদী। ফেরদৌস এবং প্রভা দুজনেই সিনেমাতে অভিনয় করবেন এটি চূড়ান্ত হয়েছে। ফেরদৌস-প্রভা দুজনেই নিজেদের দিক থেকে সিনেমাতে অভিনয়ের ব্যাপারটি নিশ্চিতও করেছেন।’

জানা যায়, নির্মাতা অঞ্জন আইচ এর এই সিনেমাটির নাম ‘রূপবতী’ বা ‘জলছবি’ রাখার কথা চিন্তা-ভাবছেন। তার বক্তব্য হলো, ৬ বছর ধরে এই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করছেন তিনি। আগামী মাসেই শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

ফেরদৌস এবং প্রভা ছাড়া এই সিনেমায় আরও অভিনয় করবেন, শতাব্দী ওয়াদুদ, তারিক আনাম খান, সোহেল খান, সাবেরী আলমসহ প্রমুখ। এখন শুধু দর্শকদের একটু অপেক্ষা করতে হবে প্রভাকে বড় পর্দায় দেখার জন্য।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...