শাকিব খানের কোলকাতার নতুন ছবি ‘ভাইজান এলো রে’

‘ভাইজান এলো রে’ নামে এই ছবিটি পরিচালনা করছেন কোলকাতার পরিচালক জয়দীপ মুখার্জি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ওপার বাংলাতেও শাকিবের এখন জয়জয়কার। সব খানের তার চাহিদা যেনো দিনে দিনে বাড়ছে। ‘ভাইজান এলো রে’ নামের এই ছবিতে টাইটেল গানে শাকিব খানের সঙ্গে নাচবেন ১০০ ডান্সার!

কোলকাতায় শাকিব খানের নতুন ছবির শ্যুটিং শুরু হয়েছে ইতিমধ্যেই। ‘ভাইজান এলো রে’ নামে এই ছবিটি পরিচালনা করছেন কোলকাতার পরিচালক জয়দীপ মুখার্জি। তবে কোলকাতায় প্রথমেই ছবির টাইটেল গানের চিত্রগ্রহণ শুরু হয়েছে। এই ছবিটির টাইটেল গানে শাকিব খানের সঙ্গে নাচবেন ১০০ ডান্সার!

জানা গেছে, `ভাইজান এলো রে` চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। শাকিব-শ্রাবন্তী জুটির এটি দ্বিতীয় চলচ্চিত্র।

শাকিব খান গত বৃহস্পতিবার ছবির শুটিংয়ে অংশ নিতে কোলকাতায় গেছেন। নতুন এই ছবিতে তার লুক কেমন হবে তা নিয়ে ছিলো নানা জল্পনা-কল্পনা। ছবির টাইটেল গান দিয়ে শুরু হলো শাকিব খানের অংশের কাজ। চোখে নীল চশমা, হাতে রুমাল পেচানো, গলায় রয়েছে মোটা চেইন, সব কিছু মিলিয়ে বেশ ভাইজান মুডেই দেখা যাবে শাকিব খানকে।

জানা গেছে, তামিল একটি ছবির রিমেক-এর আলোকেই নির্মিত হচ্ছে `ভাইজান এলো রে`। এই ছবিটি প্রযোজনা করছে কোলকাতার এসকে মুভিজ। শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরও অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় টিভি অভিনেত্রী দীপা খন্দকার, শাহেদ আলী, মণিরা মিঠু, কোলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...