অপু বিশ্বাসের পরবর্তী চলচ্চিত্র ‘ওপারে চন্দ্রাবতী’

‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে পরীমনির অভিনয় করার কথা ছিল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অপু বিশ্বাসের পরবর্তী চলচ্চিত্র হলো ‘ওপারে চন্দ্রাবতী’। আগামী এপ্রিল মাসে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। এই ছবিতে পরীমনির অভিনয় করার কথা থাকলেও শেষ মুহূর্তে অপুকে বেছে নেওয়া হয়।

ছবির নায়ক-নায়িকা সব কিছুই ঠিক করা হয়েছিল, নায়িকা ছিলেন পরীমনি। মহরতের তারিখও ঘোষণা হয়ে যায়। মহরত অনুষ্ঠানের দাওয়াতপত্র পৌঁছে গেছে অতিথিদের ঠিকানায়। তবে অনুষ্ঠানের দুই দিন আগে হঠাৎ জানা গেলো, ছবিতে অভিনয় করছেন না নায়িকা পরীমনি। অজুহাত হিসেবে বলা হয়েছে, তিনি অসুস্থ। সেই ফাঁকে ছবির নায়িকা চরিত্রে সুযোগ পেয়ে গেলেন দীর্ঘদিন চলচ্চিত্র জগত হতে দূরে থাকা অপু বিশ্বাস।

পরিচালক রফিক সিকদার সংবাদ মাধ্যমকে বলেছেন, অপুকে নিয়েই ছবিটির শুরু করতে চলেছি। অপুর চুক্তিবদ্ধ হওয়া এই ছবির নাম হলো ‘ওপারে চন্দ্রাবতী’। গত মাসে ছবিটির মহরত হয়ে গেছে।

পরিচালক রফিক সিকদার বলেছেন, ‘পরীমনি আমাকে জানিয়েছেন তিনি অসুস্থ। তাই ছবিটি ছেড়ে দিতে বাধ্য হয়েছেন। যেহেতু সবকিছু চূড়ান্ত, তাই আমরা দ্রুত নায়িকা খুঁজতে থাকি। অপু বিশ্বাসের সঙ্গে কথা হয়। তিনি রাজিও হয়েছেন। তাঁর সঙ্গে চুক্তি হয়ে গেছে।’

এপ্রিল মাসে ‘ওপারে চন্দ্রাবতী’ ছবির কাজ শুরু হবে। ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করবেন সাইমন। ২০০৫ সালে ‘কাল সকালে’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিনয় শুরু করেন অপু বিশ্বাস। অপরদিকে এর ঠিক ৭ বছর পর ২০১২ সালে ‘জি-হুজুর’ ছবির মধ্য দিয়ে সাইমনের যাত্রা শুরু হয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...