The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পরীর ছবিতে শাকিব খান

নায়িকা পরীমনি এখন প্রযোজক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরীর ছবিতে এবার অভিনয় করতে চলেছেন ঢাকায় চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় মুখ শাকিব খান।

পরীর ছবিতে শাকিব খান 1

ঢালিউডে বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা হলেন পরীমনি। । নায়িকা পরীমনি এখন প্রযোজক। তার সংস্থার প্রথম সিনেমা নিয়ে চলছে ব্যাপক তোড়জোর। এবার জানা গেলো সেই সিনেমায় অভিনয় করতে চলেছেন চিত্রনায়ক শাকিব খান। ছবিটি নির্মাণ করবেন মালেক আফসারী। ছবিটির নাম ঠিক না হলেও সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবেও থাকবেন পরীমনি নিজে।

বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমকে পরিচালক মালেক আফসারী বলেছেন, ‘পরীর প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমা করার কথা ছিল আমার। শর্ত দিয়েছিলাম, শাকিব খান না হলে সিনেমাটি করবো না। গত সপ্তাহে পরী আমার শর্তে রাজিও হয়েছেন। ইতিমধ্যে শাকিবের সঙ্গে কথাও বলেছেন তিনি। শীঘ্রই শুটিংয়ের ডেট দেবেন শাকিব খান।’

অ্যাকশন ঘরানার সিনেমাটির কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ইতিমধ্যে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজও শুরু হয়েছে। সিনেমাটির শুটিং শুরু হবে আগামী মে মাসে।

এই প্রযোজনা সংস্থার দ্বিতীয় সিনেমার নাম ‘ক্ষত’। শামীম আহমেদ রনী পরিচালিত সিনেমাটিতে পরীমণির বিপরীতে অভিনয় করবেন নায়ক জায়েদ খান।

পরীর ছবিতে শাকিব খান 2

উল্লেখ্য, শাকিব-পরীকে ‘আরো ভালোবাসবো তোমায়’ নামের একটি সিনেমাতে একসঙ্গে দেখা গেছে। তবে এবার নায়িকা পরীমনি ও প্রযোজক পরীমনি একসঙ্গে থাকছেন শাকিব খানের পাশে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...