ঢাকায় অভিনেত্রী মোনালিসা

দীর্ঘদিন পর দেশে আসায় বেশ উচ্ছ্বসিত মোনালিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘদিন বিদেশে অবস্থানের পর ঢাকায় ফিরেছেন জনপ্রিয় মডেল ও টিভি অভিনেত্রী মোনালিসা। দীর্ঘদিন পর দেশে আসায় বেশ উচ্ছ্বসিত মোনালিসা।

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা প্রায় দুই বছর হলো আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করছেন। বৃহস্পতিবার তিনি দেশে ফিরেছেন। অনেক দিন পর দেশে ফিরে বেশ উচ্ছ্বসিত মোনালিসা।

সংবাদ মাধ্যমকে তার এক প্রতিক্রিয়ায় মোনালিসা বলেছেন, প্রায় দুই বছর পর দেশে ফিরেছি। বেশ ক্লান্ত ছিলাম। তাই একটু বিশ্রাম নিয়েছি। আম্মু এবং পরিবারের অন্যদের সঙ্গে একান্তে সময় কাটিয়েছি এই সময়।

মোনালিসা বলেছেন, আমার ইচ্ছে আছে এবারের রোজার ঈদ আম্মুর সঙ্গে করবো। সত্যি বলতে কী এবার দেশে ফিরে দারুণ আনন্দিত আমি। কারণ এমন একটি সময় দেশে এসেছি যখন প্রিয় অনেক মানুষের সঙ্গে আমার দেখা হবে। দেখা হওয়ার বিষয়টি বলতে নববর্ষের বিষয়টি তিনি উল্লেখ করেন।

মোনালিসা জানিয়েছেন, এবার তিনি নাটক ও টেলিফিল্মে অভিনয় করবেন, বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করার ইচ্ছা আছে। যদি কোনো গানের ভালো গল্প হয় তবে মিউজিক ভিডিওর মডেল হিসেবেও কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

প্রসঙ্গত, মোনালিসা আমেরিকায় গত দুই বছর যাবত বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত রয়েছেন। পাশাপাশি সেখানে তিনি বাংলাদেশের বিশেষ বিশেষ দিবসে সেখানকার বাংলা টিভি চ্যানেলে বিশেষ অনুষ্ঠানেও অংশ নেন। মোনালিসা ২০১৬ সালের এপ্রিল মাসে সর্বশেষ ঢাকায় আসেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...