গীতিকারের ভূমিকায় সাফার সঙ্গে অপূর্ব!

নাটকের দৃশ্যে অপূর্ব এবং সাফা গান লেখা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার গীতিকারের ভূমিকায় সাফার সঙ্গে অপূর্বকে দেখা যাবে একটি নাটকে। একটু ব্যতিক্রমি এই ভূমিকায় অভিনয় করে বেশ স্বাচ্ছন্দবোধ করছেন অপূর্ব।

নাটকটির নাম ‘তোমার জন্য’। এই নাটকটিতে জিয়াউল ফারুক অপূর্বকে একজন গীতিকারের ভূমিকায় দেখা যাবে। নাটকের দৃশ্যে অপূর্ব এবং সাফা গান লেখা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। আর অপূর্বকে এই বিষয়ে অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন অভিনেত্রী সাফা কবির।

স্নেহাশীষ ঘোষের রচনায় ‘তোমার জন্য’ নাটকটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। এই নাটকে দুটি গানও রয়েছে। একটি গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও মিনার আর অপরটিতে কণ্ঠ দিয়েছেন মিলন ও নিশি। গান দুটির সংগীত পরিচালনা করেছেন ইমরান এবং এমএমপি রনি। দুটি গানই লিখেছেন স্নেহাশীষ ঘোষ।

নাটকটির গল্পটা বেশ আকর্ষণীয় লেগেছে উল্লেখ করে অপূর্ব বলেছেন যে, নাটকটির গল্পটা বেশ আকর্ষণীয় লেগেছে। এর আগে গায়কের চরিত্রে অভিনয় করলেও এবারই প্রথম গীতিকার রূপে কাজ করে বেশ স্বাচ্ছন্দবোধ করছি।

অপরদিকে সাফা নাটকটির গল্প একটু ভিন্ন ধাঁচের উল্লেখ করে বলেছেন, নাটকটির গল্প সত্যিই একটু ভিন্ন ধাঁচের। পুরো শুটিংয়ের সময়টা বেশ উপভোগ্য ছিলো। আশা করছি, দর্শকরা আমাদের এই নতুন কাজটি খুব পছন্দ করবেন। নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...