মাঠে কাজ করছেন এই মহিলা কী ডোনাল্ড ট্রাম্পের বোন?

ট্রাম্পের মতোই দেখতে ডলোরাস লুইস এন্টেলো দীর্ঘ ৪০ বছর ধরে স্পেনের ক্যাবানা ডি বার্গ্যান্টিসে স্বামীর সঙ্গে বসবাস করছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর প্রেসিডেন্ট হলেন ডোনাল্ড ট্রাম্প। তার বোন যদি মাঠে কাজ করেন সেটি শুনলে আপনার কেমন লাগবে?

হঠাৎ দেখলে মনে হবে নারীদের পোশাক পরে মাঠে কাজ করছেন স্বয়ং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পই। স্পেনের একটি প্রত্যন্ত অঞ্চলের মাঠে কাজ করা এই নারী ট্রাম্প নন আবার ট্রাম্পের বোনও নন। তবে দেখতে একেবারেই ট্রাম্পের মতোই।

ট্রাম্পের মতোই দেখতে ডলোরাস লুইস এন্টেলো দীর্ঘ ৪০ বছর ধরে স্পেনের ক্যাবানা ডি বার্গ্যান্টিসে স্বামীর সঙ্গে বসবাস করছেন। তার কোনো কম্পিউটার কিংবা স্মার্টফোন নেই, তবুও তার ছবিটি অনলাইনে ভাইরাল হয়ে গেছে। এই ছবিটি তোলেন পাউলো ভ্যাজেক্জ নামে একজন সাংবাদিক।

সাম্প্রতিক ঝড়গুলোতে কীভাবে সামঞ্জস্য বজায় রেখে ফসল ফলাচ্ছেন এমন একটি নিবন্ধের জন্য এই ছবিটি তুলেছিলেন ওই সাংবাদিক। সেখানে দেখা যায় কোদাল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ডলোরাস নামে ওই মহিলা।

স্প্যানিশ ভাষায় প্রকাশিত পত্রিকা ফারো ডি ভিগোকে ওই সাংবাদিক বলেন, ‘ডলোরস তার গবাদি পশুর জন্য খাবার সংগ্রহ করতে তার খামারে যাচ্ছিলেন। সে সময় আমার বান্ধবী তার ছবি তুলেন। আমিও আমার মোবাইল দিয়ে তার ছবি তুলি।’

ছবি অনলাইনে ভাইরাল হওয়ার পর এই বিষয়ে জানতে চাইলে স্প্যানিশ ভাষার পত্রিকা লা ভিজ দে গালিসিয়াকে ডলোরাস বলেছেন, চুলের রংয়ের কারণে আমার ছবি সমগ্র বিশ্বে ছড়িয়ে পড়েছে।

ডলোরাসের মেয়ে আনা ট্রাম্পের সঙ্গে মায়ের মুখের মিল রয়েছে দেখে অনেকেই বিস্মিত হন। অনেকেই তার মাকে ডোনাল্ড ট্রাম্পের ‘কাজিন’ বলে ডাকেন!

Advertisements
Loading...