‘দিন-দ্য ডে’ নিয়ে আসছেন অনন্ত জলিল

সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের প্রথম দিকেই সিনেমার শুটিং শুরু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি অনন্ত জলিল ইসলামের পথে সময় ব্যয় করছেন। তাই তাকে চলচ্চিত্রে দেখা যাচ্ছে না। তিনি এবার ‘দিন-দ্য ডে’ নামে একটি নতুন চলচ্চিত্র নিয়ে আসছেন।

ঢাকাই সিনেমার প্রথম ডিজিটাল নায়ক বলা হয় অনন্ত জলিলকে। ২০১০ সালে মুক্তি পাওয়া ‘খোঁজ- দ্য সার্চ’ সিনেমাটি ঢালিউডের প্রথম ডিজিটাল চলচ্চিত্র। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন এই আলোচিত নায়ক। তারপর তিনি বেশ কিছু জনপ্রিয় এবং ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন এদেশের দর্শকদের।

গত তিন বছর ধরে নিজেকে চলচ্চিত্র থেকে দূরে সরিয়ে রেখেছেন নিজেকে। অনেকেই হয়তো ভাবছিলেন অনন্ত জলিলকে হয়তো কখনও চলচ্চিত্রে আর দেখা যাবে না। তবে গত সপ্তাহে তিনি জানিয়েছেন, নতুন সিনেমা নিয়ে আবারও পর্দায় আসছেন অনন্ত জলিল।

অনন্ত জলিল বলেছেন, ‘সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের প্রথম দিকেই সিনেমার শুটিং শুরু করবো। সেটি মুক্তি দিতে চাই রোজার ঈদে।’

সিনেমার নাম ছাড়া আর কিছুই ঠিক হয়নি বলে জানিয়েছেন অনন্ত জলিল। সিনেমার নাম রাখা হয়েছে- ‘দিন-দ্য ডে’। নাম ও কিছু দৃশ্যে ইসলামিক ভাব থাকলেও এটি ইসলামিক সিনেমা হবে না বলেও জানিয়েছেন তিনি। ধর্মীয় সম্প্রীতি, সংস্কার, মুক্ত চিন্তা, ধর্মকে মানুষের কল্যাণে ব্যবহার বিষয়ক কিছু বার্তা থাকবে নতুন এই সিনেমাটিতে। তবে এই সিনেমাটি হবে বিনোদনমূলক।

অনন্ত জলিল জানিয়েছেন তার বিপরীতে থাকবেন তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। আপাতত চিত্রনাট্যের কাজ এগিয়ে চলেছে। শীঘ্রই আনুষ্ঠানিকভাবে সিনেমাটির নির্মাতা, কলাকুশলীসহ বিস্তারিত তথ্য জানাবেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন অনন্ত জলিল। সেজন্য একটু অপেক্ষা করতে বলেছেন তিনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...