বাবা দিবস উপলক্ষে ভোটিং ॥ সবচেয়ে জনপ্রিয় বাবা শাহরুখ

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ শতকরা ৩৪.৮৩ ভোট পেয়ে ভারতের সবচেয়ে জনপ্রিয় বাবা নির্বাচিত হয়েছেন বলিউড কিং শাহরুখ খান। বাবা দিবস উপলক্ষে একটি ওয়েবসাইট এই ভোটিংয়ের আয়োজন করে।

Shaharuk-2

বলিউডের এই কিং শাহরুখের দুই সন্তান- ছেলে আরিয়ান আর মেয়ে সোহানা। সামপ্রতিক সময়ে আরও একটি খবর বেরিয়েছে তিনি আরেকটি ছেলে সন্তানের বাবা হতে যাচ্ছেন। ১১ হাজার মহিলাদের মধ্যে একটি জরিপ চালিয়ে বাবা দিবসের একদিন আগেই এ ফলাফল ঘোষণা করা হল। । শতকরা ৩১.৫৮ ভোট পেয়ে ভোটে ২য় স্থানে আছেন বলিউডের সাবেক আরেক কিং অমিতাভ বচ্চন। ৩য় স্থানে আছেন ক্রিকেটার শচীন টেন্ডুলকার। তিনি পেয়েছেন শতকরা ১৮.৬১ ভোট।

ওয়েবসাইট সূত্র বলেছে, সাইটটিতে ভারতের বেশ ক’জন সফল সেলিব্রিটির তালিকা দেয়া ছিল এবং সেখান থেকে জনপ্রিয় বাবা নির্বাচন করতে ভোট চাওয়া হয়। সাধারণ মানুষ সেলিব্রিটিদের পারিবারিক সম্পর্ক এবং সন্তানদের প্রতি তাদের দায়িত্বশীলতা বিবেচনা করেই তাদের মতামত দিয়েছে। বাবা এবং মেয়ের মধ্যে সবচেয়ে ভাল সম্পর্কের বিচারে এগিয়ে আছেন অমিতাভ বচ্চন।

বলিউড অভিনেতা জিতেন্দ্র তার মেয়ে একতা কাপুরকে যোগ্য হিসেবে গড়ে তুলেছেন বলে ওয়েবসাইটের ফলাফলে বলা হয়েছে। মেয়ে ও বাবার সম্পর্ক বিচারে বলিউডের এক সময়ের জাদ্রেল অভিনেতা জিতেন্দ্র পেয়েছেন শতকরা ৩৫.০৬ ভোট।

অপরদিকে কন্যা সোনমের জন্য বাবা অনিল কাপুর পেয়েছেন শতকরা ২২.৪২ ভোট। শতকরা ৪৪.৮৫ ভাগ নারীর ভোট পেয়ে সবচেয়ে জনপ্রিয় বাবা-ছেলে জুটি নির্বাচিত হয়েছে শাহরুখ-আরিয়ান। এমন খবর দিয়েছে ইন্টারনেট সূত্র।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...